উত্তরবঙ্গের বন্ধ সকল রেলপথ চালুর পরিকল্পনা গ্রহণ করেছে সরকার : প্রধানমন্ত্রী

রংপুর ব্যুরো: প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, উত্তরবঙ্গের বন্ধ সকল রেলপথ চালু করার পরিকল্পনা গ্রহণ করেছে সরকার। শিগগিরই এইসব বন্ধ রেলপথ আবারও চালু হবেপ্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, উত্তরবঙ্গের বন্ধ সকল রেলপথ চালু করার পরিকল্পনা গ্রহণ করেছে সরকার। শিগগিরই এইসব বন্ধ রেলপথ আবারও চালু হবে।

আজ বুধবার দুপুর সময় ঢাকা-কুড়িগ্রাম-ঢাকা রুটের  আন্ত:নগর ট্রেন চালুকরণ এবং রংপুর এক্সপ্রেস ও লালমনিরহাট এক্সপ্রেসের র‌্যাক প্রতিস্থাপনের শুভ উদ্বোধন অনুষ্ঠানে গণভবন থেকে ভিডিও কনফারেন্সে তিনি একথা বলেন।

প্রধানমন্ত্রী বলেন, আমি নিজে একসময় কুড়িগ্রামকে কুইরা গ্রাম বলতাম। কিন্তু কুড়িগ্রাম এখন আর কুইরা গ্রাম নেই। আগামী দিনে কুড়িগ্রাম আরও উন্নত হবে। রংপুরসহ উত্তরবঙ্গের মানুষের আর মঙ্গা শব্দ শুনতে হবে না। পরে তিনি বাঁশি বাজিয়ে ও পতাকা নেড়ে কুড়িগ্রাম এক্সপ্রেস আন্তঃনগর ট্রেনের উদ্বোধন করেন।

এদিকে আন্ত:নগর ট্রেন চালুকরণ এবং রংপুর এক্সপ্রেস ও লালমনিরহাট এক্সপ্রেসের র‌্যাক প্রতিস্থাপনের শুভ উদ্বোধন উপলক্ষ্যে রংপুর, কুড়িগ্রাম ও লালমনিরহাটে পৃথক অনুষ্ঠানে সরকারি-বেসরকারী ও আওয়ামী লীগসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর রংপুর ব্যুরো প্রধান সরকার মাজহারুল মান্নান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.