উত্তরবঙ্গের নাটোরের সিংড়ায় একমাত্র ফুটওভার ব্রীজ নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন প্রতিশ্রুতির বাস্তবায়ন আওয়ামীলীগ সরকারের মূল লক্ষ্য –পলক এমপি

নাটোর প্রতিনিধি : তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, আওয়ামীলীগ সরকার প্রতিশ্রুতি দিলে তার বাস্তবায়ন করে। প্রতিশ্রুতির বাস্তবায়ন আওয়ামীলীগ সরকারের মূল লক্ষ্য। প্রতিমন্ত্রী শুক্রবার দুপুরে নাটোরের সিংড়া পৌর বাসটার্মিনালে উত্তরবঙ্গের একমাত্র ফুটওভার ব্রীজ (৩৪.২৬৯ মিটার) নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরিউক্ত কথাগুলো বলেন।

প্রতিমন্ত্রী বলেন, আগষ্ট মাসে এক শোকসভার মাননীয় সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি সিংড়াতে এসেছিলেন। সেসময় জনগণের দাবীর প্রেক্ষিতে তিনি সিংড়া বাসটার্মিনালে ফুটওভার ব্রীজ নির্মাণের প্রতিশ্রুতি দিয়েছিলেন। আজ তা বাস্তবায়ন হতে যাচ্ছে।
প্রতিমন্ত্রী আরও বলেন, প্রতিদিন নাটোর-বগুড়া মহাসড়ক দিয়ে প্রায় ৮হাজার যানবাহন চলাচল করে।

রাস্তা অপ্রশস্ত ও অসাবধানতা বশত রাস্তা পারাপারে প্রতিনিয়ত এই মহাসড়কটিতে ছোট বড় দূর্ঘটনা ঘটছে। এতে অনেকের প্রাণহানি হচ্ছে আবার অনেকে পঙ্গুত্ব বরণ করছে। ইতিমধ্যে নাটোর-বগুড়া মহাসড়কের ৬০ কিলোমিটার রাস্তা প্রশস্তকরণের ৬৬২ কোটি টাকার একটি নতুন প্রকল্প তৈরি করা হয়েছে। সকল প্রক্রিয়া শেষ করে দ্রুতই নাটোর-বগুড়া মহাসড়ক প্রশস্তকরণ করা হবে।

ভিত্তিপ্রস্তর স্থাপন কাজের উদ্বোধনী অনুষ্ঠানে অনুষ্ঠানে সিংড়া পৌরসভার মেয়র মোঃ জান্নাতুল ফেরদৌস, সউজ এর নির্বাহী প্রকৌশলী আশরাফুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক রুহুল আমিন, পৌর কাউন্সিলর দেদার হায়াত বেনু, উপজেলা যুবলীগের সভাপতি শরিফুল ইসলাম,শ্রমিক নেতা জাহাঙ্গীর আলম, আশরাফুল ইসলাম স্বপন, হাসান ইমাম, আঃ ছাত্তার প্রমুখ।

প্রাক্কলিত মূল্য ২ কোটি ৬৮ লাখ টাকায় সড়ক ও জনপথ বিভাগ নাটোর এর বাস্তবায়নে ঠিকাদারী প্রতিষ্ঠান হিসেবে কাজ করবে মের্সাস এস এম কন্সট্রাকশন এন্ড আতাউর রহমান খান (জেভি)। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.