উত্তরখানে আগুনেদগ্ধ আরো একজনের মৃত্যু

 

ঢাকা প্রতিনিধি: আজ বুধবার রাজধানীর উত্তরখানের একটি বাসায় গ্যাসলাইনের লিকেজ থেকে সৃষ্ট আগুনে দগ্ধদের মধ্যে ডাবলু মোল্লা (৩৩) নামে আরো একজনের মৃত্যু হয়ে। এ নিয়ে  গত শনিবারের অগ্নিকাণ্ডের ঘটনায় একই পরিবারে পাঁচজনের মৃত্যু হলো।

আজ সকালে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তার শরীরের ৬৫ শতাংশ পুড়েছিল।

এর আগে ওই ঘটনায় দগ্ধ আফরোজা আক্তার ‍পূর্ণিমা (৩০) নামে এক নারীর মৃত্যু হয় গতকাল মঙ্গলবার রাতে। তার শরীরের ৮০ শতাংশ পুড়েছিল।

ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া কর্তব্যরত চিকিৎসকের বরাত দিয়ে বিটিসি নিউজ ঢাকা প্রতিনিধিকে এ তথ্য জানান।

এছাড়া গত রোববার  সকাল ৭টার দিকে পূর্ণিমার মা সুফিয়া বেগম (৫০) ঢামেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

এর আগে উত্তরখানে আগুনে দগ্ধ হয়ে মৃত্যু হয়েছিল ৪ জনের

উত্তরখানের ব্যাপারীপাড়ার হেলাল মার্কেট এলাকার একটি বাসায় গ্যাসলাইনের লিকেজ থেকে সৃষ্ট আগুনে দগ্ধ হয়ে এ পর্যন্ত পাঁচজন মারা গেলেন। আরো তিনজন ঢামেক হাসপাতালে চিকিৎসাধীন।

গত শনিবার  সকালে চিকিৎসাধীন অবস্থায় সুফিয়ার ভাতিজা আজিজুল ইসলাম (২৭) মারা যান। সন্ধ্যায় মারা যান তার স্ত্রী মুসলিমা (২০)।

চিকিৎসাধীন দগ্ধরা হলেন- পূর্ণিমার ছেলে সাগর (১২), সুফিয়ার ভাতিজি ও আজিজুলের বোন আঞ্জু আরা (২৫) ও তার ছেলে আব্দুল্লাহ সৌরভ (৫)।

শনিবার ভোরে ব্যাপারিপাড়ার ১১০/এ-১ নম্বর হোল্ডিংয়ের তিনতলা বাড়ির নিচ তলায় ওই অগ্নিকাণ্ডে একই পরিবারের নারী ও শিশুসহ আটজন দগ্ধ হন।

এ ঘটনায় নিহত প্রত্যেককে ২০ হাজার টাকা ও আহত দগ্ধদের ১০ হাজার টাকা করে দিয়েছেন ঢাকা জেলা প্রশাসক আবু সালেহ মোহাম্মদ ফেরদৌস খান।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.