উজিরপুর মহাসড়কে পথচারী চাপা দিয়ে চাকলাদার পরিবহন পুকুরে, নিহত-২

উজিরপুর প্রতিনিধি: ঢাকা বরিশাল মহাসড়কের উজিরপুরে চাকলাদার পরিবহন এক পথচারীকে চাপা দিয়ে পুকুরে পরে যায়। এ সময় পথচারী সহ ২ জন নিহত হয়। আহত হয়েছে কমপক্ষে ১৫ জন। ১৩ মার্চ বুধবার দুপর ১টায় উপজেলার সানুহার বাসস্ট্যান্ডের উত্তর পাশে এ ভয়াবহ দুর্ঘটনা ঘটে।
উজিরপুর মডেল থানার ওসি তদন্ত তৌহিদুজ্জামান জানান, যশোর থেকে বরিশালের উদ্দেশ্যে ছেড়ে আসা বেপোরোয়া গতির চাকলাদার পরিবহন যশোর ব- ১১ -০২৪৬ একটি বাস সানুহার এলাকার বেলাল সরদারের পুত্র সুমন সরদার (১৮) নামক এক পথচারীকে চাপা দিয়ে নিয়ন্ত্রন হারিয়ে সড়কের পাশে হাওলাদার বাড়ির পুকুরের মধ্যে খাদে পড়লে বাসের আরো এক যাত্রী নিহত হয়েছে।
এ রিপোট লেখা পর্যন্ত তার পরিচয় পাওয়া যায়নি। ঘাতক বাস চালক পলিয়েছে।
উজিরপুর ও গৌরনদী ফায়ার সার্ভিসের একাধিক ইউনিট ও ডুবরি দল প্রায় ২ ঘন্টা অভিযান চালিয়ে পুকুরে পড়া বাসের মধ্যে থাকা ব্যাক্তির মরাদেহ উদ্ধার করেন। গৌরনদী হাইওয়ের থানা পুলিশ জানিয়েছেন মূত্যুর সংখ্যা আরো বাড়তে পারে।
স্থানীয়রা জানিয়েছেন বেপোরোয়া গতির বাসটি নিয়ন্ত্রন হারিয়ে পথচারীকে সড়কে পিস্ট করে মেরে চৌকিদারবাড়ীর পুকুরের মধ্যে খাদে পড়লে বাসের ১৫ যাত্রী আহত হয়েছে ।
আহতদের উদ্ধার করে উজিরপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
উজিরপুর মডেল থানার ওসি মো: জাফর আহম্মেদ সড়ক দূঘটনায় ২ জন নিহত হওয়ার সত্যতা বিটিসি নিউজকে নিশ্চিত করে বলেন, চাকলাদার পরিবহনের বেপরোয়া গতির কারনে সড়ক দূঘটনাটি ঘটেছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আ: রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.