উজিরপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুরে ঐতিহ্যবাহী উজিরপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ব্যাপক আয়োজনে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
১২ ফেব্রুয়ারী সোমবার সকাল ৯ টায় বিদ্যালয় মাঠে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানের উদ্বোধন করা হয়েছে।
অনুষ্ঠানে বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি এবং উজিরপুর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও পৌর মেয়র মোঃ গিয়াস উদ্দিন বেপারীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মজিদ সিকদার বাচ্চু, সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন উজিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাখাওয়াত হোসেন।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন উজিরপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এসএম জামাল হোসেন, উজিরপুর মডেল থানার ওসি (তদন্ত) মোঃ তৌহিদুজ্জামান সোহাগ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অপূর্ব কুমার বাইন রন্টু, সীমা রানী শীল,উপজেলা শিক্ষা অফিসার মোঃ রুহুল আমিন, রিসোর্স সেন্টার ইন্সট্রাক্টর হোসনেয়ারা বেগম।
অন্যান্য দের মধ্যে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষিক রহিমা পারভীন, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সহ সভাপতি ও উজিরপুর সাংবাদিক ইউনিয়নের সভাপতি আঃ রহিম সরদার, উজিরপুর উপজেলা শ্রমিকলীগের সভাপতি মোঃ রফিকুল ইসলাম শিপন মোল্লা, শিকারপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ ছরোয়ার হোসেন, দাতা সদস্য আনোয়ার হোসেন হাওলাদার, অভিভাবক সদস্য মোঃ ফরিদ হোসেন হাওলাদার, নাছিমা ইয়াসমিন পপিসহ শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবক বৃন্দ।
অনুষ্ঠানের সঞ্চালনা করেন উপজেলার শ্রেষ্ঠ শিক্ষক মোঃ মাহফুজুর রহমান (জাহিদ)গাজী।
এ অনুষ্ঠানে কোরআন তেলোয়াত, জাতীয় সঙ্গীত, পতাকা উত্তোলন, শান্তির প্রতীক পায়রা উড়ানো, মশাল প্রজ্জ্বলন ও উপস্থিত অতিথি বৃন্দদের মাঝে সন্মাননা ক্রেষ্ট বিতরণ করা হয়েছে।
পরে দিন ব্যাপী বিভিন্ন ইভেন্টে শিক্ষার্থীরা অংশ গ্রহন করে। এবং সম্মানিত মহিলা অভিভাবক সদস্য বৃন্দের জন্য বিশেষ আয়োজন চেয়ার সিটিং অনুষ্ঠিত হয়। পুরুষ অভিভাবকের চাচা আপন প্রাণ বাচা বেলুন ফাটনো অনুষ্ঠিত হয়। বিকালে অংশগ্রহণ কারী বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আ: রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.