উজিরপুর মডেল থানার ওসি শিশির কুমার পালের বিদায় ওসি জিয়াউল আহসানের আগমনে সংবর্ধনা

উজিরপুর প্রতিনিধি: উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ শিশির কুমার পালের বিদায় ও নবাগত অফিসার ইনচার্জ মোঃ জিয়াউল আহসান এর আগমন উপলক্ষে সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল বুধবার সন্ধ্য ৭টায় থানা কম্পাউন্ডে সংবর্ধনা অনুষ্ঠানে ওসি তদন্ত মোঃ হেলাল উদ্দিনের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের সভাপতি এস,এম জামাল হোসেন, ভাইস চেয়ারম্যান অপূর্ব কুমার বাইন রন্টু, পৌর মেয়র মোঃ গিয়াস উদ্দিন বেপারী, প্যানেল মেয়র মোঃ হেমায়েত উদ্দিন হিমু, প্রেসক্লাব সভাপতি আঃ রহিম সরদার, সাবেক সভাপতি মহসিন মিঞা লিটন, এস.আই শেখ ফরিদ, কমল, এ.কে মানিক, এ.এস.আই মনির হোসেন, কনষ্টেবল মোঃ আরিফ হোসেন প্রমুখ।

বিদায়ী অফিসার ও নবাগত অফিসারকে ফুলেল শূভেচ্ছা জানান সাংবাদিক ও পুলিশ।

এ সময় বিদায়ী ওসি শিশির কুমার পাল বক্তব্য দিতে গিয়ে আবেগে আপ্লুত হয়ে পড়ে এবং উজিরপুর প্রেসক্লাবের কর্মরত সাংবাদিকদের লেখনির ভূয়শী প্রশংশা করেন।

নবাগত ওসি জিয়াউল আহসান বলেন পুলিশ বান্ধব সাংবাদিক, সাংবাদিক বান্ধব পুলিশ না হলে সমাজের অপরাধ নির্মূল করা কঠিন হয়ে পড়ে। সাংবাদিক ও পুলিশের কাজ মুদ্রার এপিঠ ওপিঠ।

এছাড়াও উপজেলাকে মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদ সহ সকল অপরাধ রুখতে উজিরপুর প্রেসক্লাবের সকল সাংবাদিকদের সহযোগীতার আহবান জানান।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.