উজিরপুর মডেল থানার উদ্যোগে কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত


                 

                   উপজেলাকে আইন শৃঙ্খলার চাদরে ঢেকে রাখার প্রতিশ্রুতি দিলেন- ওসি শিশির কুমার পাল।

উজিরপুর প্রতিনিধি: উজিরপুর মডেল থানার উদ্যোগে কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে। আজ ২৮ মে মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় উপজেলার সানুহার বন্দরে কমিউনিটি পুলিশিং সভায় আইন শৃঙ্খলা বিষয়ের উপর বিভিন্ন দিক নির্দেশনা মূলক আলোচনা করেন উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ শিশির কুমার পাল।

বক্তৃতা করেন ইউনিয়ন শ্রমিকলীগের সাধারন সম্পাদক খোকন হাওলাদার। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উজিরপুর মডেল থানার এস,আই মিজান হোসেন, এ এস আই শহিদুল ইসলাম সহ এলাকার বিভিন্ন শ্রেণি পেশার মানুষ ও গন্যমান্য ব্যক্তিবর্গ। বক্তৃতায় ওসি শিশির কুমার পাল গাড়ী চালকদের উদ্দেশ্যে বলেন সময়ের চেয়ে জীবনের মূল্য অনেক বেশি তাই বেপরোয়াভাবে গাড়ী চালানো যাবে না।

গাড়ী চলন্ত অবস্থায় মোবাইল ফোনে কথা বলা যাবে না। প্রয়োজনে ফোন আসলে গাড়ী থামিয়ে কথা বলতে হবে। তাহলেই সড়ক দূর্ঘটনা থেকে চালক সহ সকলেই রেহাই পাবে।

আরো বলেন পুলিশ জনগনের বন্ধু, সমাজকে মাদক, সন্ত্রাস, বাল্য বিবাহ থেকে রক্ষা করতে যে কোনো সময় থানা পুলিশকে সরাসরি তথ্য দিয়ে জনগনকে সহযোগীতার হাত বাড়ানোর আহবান জানান। এছাড়াও সাধারন জনগনকে কোন প্রকার সংকোচ না করে সরাসরি তাকে ফোন করতে বলেন।

তাহলেই দেশের সকল অপরাধ নিয়ন্ত্রনে আনা সম্ভব হবে এবং মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার অঙ্গীকার ডিজিট্যাল বাংলাদেশ গড়া সম্ভব হবে। পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে যে কোন অপরাধ, অন্যায়, চুরি ডাকাতি ছিনতাই, অপহরণ ও সড়ক দূর্ঘটনা থেকে রক্ষা করতে উপজেলাকে আইন শৃঙ্খলার চাদরে ঢেকে রাখার প্রতিশ্রুতি দিলেন ওসি শিশির কুমার পাল।

এসময় শত শত লোক দীর্ঘক্ষন ধরে ওসির মূল্যবান বক্তব্য শুনেন। বর্তমানে উপজেলাকে অনেকটা মাদক ও সন্ত্রাস মূক্ত করতে অগ্রনী ভূমিকা পালন করায় ওসি শিশির কুমার পালকে সাধুবাদ জানান এলাকাবাসী।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.