উজিরপুর প্রেসক্লাবের কমিটি গঠন : সভাপতি লিটন, সম্পাদক রনি

উজিরপুর প্রতিনিধি: উজিরপুর প্রেসক্লাবের বার্ষিক সাধারণ সভায় মহসিন মিঞা লিটনকে সভাপতি ও মোঃ মিজানুর রহমান রনিকে সাধারণ সম্পাদক করে নতুন কার্যকরি কমিটি গঠিত হয়েছে।
আজ শুক্রবার সকাল ১০টায় প্রেসক্লাবের মিলনায়তনে সাবেক সভাপতি মোঃ হেমায়েত উদ্দিনের সভাপতিত্বে গণতান্ত্রিক প্রক্রিয়ায় কন্ঠ ভোটের মাধ্যমে দৈনিক যুগান্তর পত্রিকার উপজেলা প্রতিনিধি মোঃ মহাসিন মিঞা লিটনকে সভাপতি ও দৈনিক আজকের পত্রিকার উপজেলা প্রতিনিধি মোঃ মিজানুর রহমান রনিকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে।
কমিটিতে সহ-সভাপতি নির্বাচিত হন মোঃ নুরুল ইসলাম, আলহাজ্ব মোঃ নাসির উদ্দিন বালী অপু, আহমেদুল কবির বিপ্লব মোল্লা, যুগ্ম সম্পাদক নাজমুল হক মুন্না, কোষাধ্যক্ষ এমদাদুল কাসেম সেন্টু, দপ্তর সম্পাদক মোঃ মাহাবুবুর রহমান, প্রচার সম্পাদক রফিকুল ইসলাম।
কার্যকরি সদস্য নির্বাচিত করা হয় মোঃ হেমায়েত উদ্দিন, আঃ রহিম সরদার, রফিকুল ইসলাম শিপন মোল্লা, মোঃ খবির উদ্দিন, ভবতোষ চক্রবর্তী, সৈয়দ নাজমুল ইসলাম, কল্যান কুমার চন্দ, মোঃ নাসির উদ্দিন শরীফ, মোঃ কাওছার হোসেন পিয়াল, বি,এম রবিউল ইসলাম, মাসুদুর রহমান প্রমুখ।
এ সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আঃ মজিদ সিকদার বাচ্চু, উপজেলা আ’লীগের সভাপতি ও জেলা পরিষদ সদস্য এস,এম জামাল হোসেন, পৌর মেয়র মোঃ গিয়াস উদ্দিন বেপারী ও বি.এন.খান কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ অশোক কুমার রায় চৌধুরী।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.