উজিরপুর পৌর সদরে পাহারাদারের ঘরে দুর্ধর্ষ ডাকাতি

উজিরপুর প্রতিনিধি: উজিরপুর পৌর সদরে পাহারাদারের ঘরে মুখোশধারী ডাকাতদল সিঁদ কেটে ঘরে ঢুকে অস্ত্রের মুখে জিম্মি করে পরিবারের সদস্যদের হাত-পা বেঁধে দুর্ধর্ষ ডাকাতি করে বীরদর্পে পালিয়ে যায়। আজ মঙ্গলবার ভোর ৩টায় পৌর সদরের ৩নং ওয়ার্ডের রাখালতলা গ্রামে কেশব দাসের ঘটে এ ঘটনা ঘটে। ঐ রাতে কেশব দাস ও তার স্ত্রী পূর্ণিমা রানী ঘুমিয়ে পড়ে।

তার ছেলে শুভ দাস এলাকায় চুরি ডাকাতি রোধকল্পে থানা পুলিশের নির্দেশে পাহারায় নিয়োজিত ছিল। রাত ৩টার দিকে পাহারা শেষ করে শুভ দাস একই এলাকার মামার বাড়িতে ঘুমাতে যায়। এই সুযোগে ডাকাত চক্র পিছনের বারান্দা থেকে মাটি খুঁড়ে ঘরে প্রবেশ করে দরজা খুললে কেশব দাস ও তার স্ত্রী টের পেলে তাদেরকে মুখোশধারী ডাকাতরা ধারালো অস্ত্র দেখিয়ে বলে আমরা পুলিশের লোক কথা বলবি না। আমরা হেরোইন পাচারের আসামী মামুনকে খুঁজতে এসেছি। কিছু বুঝে উঠার পূর্বেই স্বামী-স্ত্রীর হাত-পা বেঁধে ফেলে রাখে।

এ সময় তাদের ঘর থেকে দেড় ভরি ওজনের স্বর্ণালংকার নগদ ১৫ হাজার টাকা, ২টি মোবাইল সেট, কিছু কাপড় চোপড় ছিনিয়ে নিয়ে যায়। এ ব্যাপারে পূর্ণিমা রানী জানান, ৩জন মুখোশধারী ডাকাত দা ও রাম দা দেখিয়ে আমাদের হাত-পা বেঁধে ডাকাতি করে পালিয়ে যায়। এমনকি আশ-পাশের ঘরের বাহির থেকে ছিটকানী বন্ধ করে দেওয়ায় সহজেই লোজন আসতে পারেনি। উজিরপুর মডেল থানার এস,আই ফরিদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.