উজিরপুর পৌর মেয়রের উদ্যোগে ছিটানো হচ্ছে জীবানু নাশক স্প্রে

উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুর পৌর সভার মেয়র মোঃ গিয়াস উদ্দিন বেপারীর নেতৃত্বে মরণঘাতী করোনা ভাইরাস প্রতিরোধে পৌর এলাকার গুরুত্বপূর্ণ স্থানে জীবানু নাশক স্প্রে ছিটানো হচ্ছে।

আজ শুক্রবার (২৭ মার্চ) সকালে উজিরপুর বন্দরে গুরুত্বপূর্ণ রাস্তাঘাট, মাছ বাজার, কাঁচা বাজার, উপজেলা সহ বিভিন্ন স্থানে জীবানু নাশক ব্লিসিং পাউডার মিশ্রিত স্প্রে ছিটানো হচ্ছে।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- বাজার কমিটির সভাপতি সামছুল হক সিকদার, পৌর সচিব ফারুক হোসেন, কাউন্সিলর রানী বেগম, সুরাইয়া ইসলাম বীণা, রিপন মোল্লা, কাইয়ুম খান, বাবুল সিকদার, নজরুল ইসলাম মামুন, খায়রুল ইসলাম, চাঁন মিয়া, শিকারপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আঃ রহিম মাষ্টার, আওয়ামীলীগ নেতা রিন্টু, যুবলীগ নেতা আঃ আজিজ সিকদার প্রমুখ।

এ সময় পৌর মেয়র মোঃ গিয়াস উদ্দিন বেপারী বলেন, আপনি ও আপনার পরিবারের স্বার্থে সমাজ ও দেশের স্বার্থে মরণঘাতী করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে প্রয়োজন ছাড়া ঘরের বাহিরে না যাওয়ার জন্য অনুরোধ করেন।

তিনি আরো বলেন, আতঙ্কিত না হয়ে আপনারা ঘরে থাকুন পরিবার ও সমাজকে রক্ষা করুন। তবেই এ মহামারি করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে পারেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.