উজিরপুর পৌরসভায় নির্বাচনী হাওয়া : কাউন্সিলর প্রার্থী গিয়াসের গণসংযোগ

উজিরপুর প্রতিনিধি: উজিরপুর পৌরসভায় নির্বাচনী হাওয়া বইতে শুরু করেছে। ২নং ওয়ার্ডের বিএনপির সম্ভাব্য প্রার্থীদের প্রচার প্রচারণায় ইতিমধ্যে পৌর বিএনপির সহ-সভাপতি মোঃ গিয়াস উদ্দিন আকনের নাম সবার মুখে মুখে। তিনি ইচলাদী গ্রামের মৃত বেলায়েত আলী আকনের ছেলে।
তফসিল ঘোষনার আগেই বাড়ি বাড়ি গিয়ে ইতিমধ্যে গণসংযোগ শুরু করেছেন তিনি। বর্তমানে উপজেলার নিকটবর্তী হযরত বেল্লাল(রাঃ) জামে মসজিদের সভাপতি ও উজিরপুর দি মর্ডার্ণ ডায়াগনস্টিক সেন্টারের প্রতিষ্ঠাতা ও পরিচালক তিনি। সামাজিক ও রাজনৈতিক অঙ্গনে তার রয়েছে ব্যাপক পরিচিতি। তিনি উজিরপুর আলহাজ্ব বি.এন.খান কলেজের গভর্নিং বডির সদস্য।
আল ইসরা ইসলামিয়া মাদ্রাসার সহ-সভাপতি। তিনি শিকারপুর ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক ও সভাপতি ছিলেন। গরীব দুঃখী অসহায় মানুষ গিয়াস উদ্দিন আকনকে নিয়ে ভাবতে শুরু করেছে। মহামারী করোনা ভাইরাসসহ বিভিন্ন প্রাকৃতিক দূর্যোগে ত্রাণ কার্যক্রমসহ সুখে দুখে মানুষের পাশে ছিলেন সব সময়।
এ ব্যাপারে গিয়াস উদ্দিন বেপারী বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, তিনি কাউন্সিলর নির্বাচিত হলে এলাকার গরীব দুখী অসহায় মানুষের পাশে থেকে সহযোগিতাসহ সকল উন্নয়নমূলক কার্যক্রমে নিজেকে নিবেদিত করবেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.