উজিরপুর উপজেলা পরিষদ নির্বাচনে ৪ জনের মনোনয়ন পত্র বাতিল

উজিরপুর প্রতিনিধি: উজিরপুর উপজেলা পরিষদ নির্বাচনে যাচাই বাছাই শেষে ৪ জনের মনোনয়ন পত্র বাতিল করেছে জেলা নির্বাচন অফিসার। আজ ২৮ ফেব্রুয়ারী উপজেলা রিটার্নিং অফিসার ও বরিশাল জেলা নির্বাচন কর্মকর্তা নুরুল আলমের কার্যালয়ে যাচাই বাছাই শেষে উপজেলা চেয়ারম্যান পদে আবুল কালাম আজাদ বাদল ও মোঃ ফিরোজ হোসেনের তথ্য গোপন করার অভিযোগে তাদের মনোনয়ন পত্র বাতিল করা হয়েছে।

এ ছাড়া ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে মোঃ সুলতান হোসেন এর ইউপি সদস্যপদ প্রত্যাহার না করায় এবং খোকন হালদার অরুপের তথ্য অসমাপ্ত থাকায় তাদের মনোনয়ন পত্র বাতিল করা হয়েছে বলে জানিয়েছেন জেলা নির্বাচন অফিসার মোঃ নুরুল আলম। এই উপজেলায় চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র জমা দিয়েছিলেন আঃ মজিদ সিকদার বাচ্চু, আবুল কালাম আজাদ বাদল, হাফিজুর রহমান ইকবাল, ফিরোজ হোসেন। ভাইস চেয়ারম্যান পদে (পুরুষ) অপূর্ব কুমার বাইন রন্টু, অশোক কুমার হাওলাদার, সুলতান হোসেন ও খোকন হালদার অরূপ। মহিলা ভাইস চেয়ারম্যান পদে সীমা রানী শীল, বিউটি খানম, এ্যাডঃ মোর্শেদা পারভীন। তবে মহিলা ভাইস চেয়ারম্যান পদে কোন মনোনয়ন পত্র বাতিল হয়নি।

উপজেলা চেয়ারম্যান পদে দুইজনের মনোনয়ন পত্র বাতিল হওয়ায় সাধারণ ভোটার ও আওয়ামীলীগ নেতাকর্মীদের মধ্যে এক আনন্দের ছাপ লক্ষ্য করা গেছে। ত্যাগী আওয়ামীলীগ নেতাকর্মীদের মধ্যে দলীয় সিদ্ধান্তকে প্রাধান্য দিয়ে ইতিমধ্যে মাঠ গোছাতে শুরু করেছেন। কেন্দ্রীয় আওয়ামীলীগের মনোনয়ন বোর্ড উজিরপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আঃ মজিদ সিকদার বাচ্চুকে নৌকা প্রতীকের দলীয় মনোনয়ন দিয়েছেন। প্রত্যন্ত অঞ্চল থেকে শুরু করে পাড়া মহল্লায় সৎ আদর্শবান, মিষ্টিভাসি সদা হাস্যজ্জ্বল বাচ্চুকে ঘিরে উপজেলার উন্নয়নের স্বপ্ন দেখছেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.