উজিরপুর উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়ন পত্র দাখিল

উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুরে উপজেলা পরিষদ নির্বাচনে মনোয়নপত্র দাখিলের শেষ দিনে উপজেলা চেয়ারম্যান পদে ৪ জন, ভাইস চেয়ারম্যান(পুরুষ) পদে ৩ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন মনোয়নপত্র দাখিল করেছেন।

উপজেলা সহকারী রিটানিং অফিসার ও নির্বাচন অফিসার মোহাম্মদ আলীমদ্দিন বিটিসি নিউজকে জানান, চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মনোনিত প্রার্থী আঃ মজিদ সিকদার বাচ্চু এবং স্বতন্ত্র প্রার্থী হিসেবে সাবেক উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ বাদল, বরাকোঠা সাবেক ইউপি চেয়ারম্যান ফিরোজ হোসেন। ভাইস চেয়ারম্যান পদে অপূর্ব কুমার বাইন রন্টু, অশোক কুমার হাওলাদার, সুলতান আহম্মেদ। মহিলা ভাইস চেয়ারম্যান পদে সীমা রানী শীল, বিউটি বেগম, এ্যাডঃ মোর্শেদা পারভীন মনোয়নপত্র দাখিল করেন।

বরিশাল জেলা নির্বাচন অফিসার ও উপজেলা রিটানিং অফিসার নুরুল আলম বিটিসি নিউজকে জানান, শেষ দিনে ২৬ ফেব্রুয়ারী জেলা নির্বাচন অফিসে স্বতন্ত্র প্রার্থী হিসেবে হাফিজুর রহমান ইকবাল মনোনয়ন পত্র দাখিল করেছেন। সকাল থেকে উপজেলা চত্বর ছিল আনন্দমূখর, নেতাকর্মীদের ছিল উপচে পড়া ভিড়। তবে দলীয় প্রার্থী হিসেবে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী উজিরপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আঃ মজিদ সিকদার বাচ্চু মনোনয়ন পত্র দাখিল করতে আসলে শতশত নেতাকর্মী আনন্দমূখর পরিবেশে উপজেলা চত্বরে ছুটে আসে। আওয়ামীলীগের নেতাকর্মীদের মধ্যে যেন নতুন প্রাণের সঞ্চার ঘটেছে।

মনোনয়ন পত্র দাখিলের সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি এস.এম জামাল হোসেন, সহ-সভাপতি নূর মোহাম্মদ হাওলাদার, পৌর মেয়র গিয়াস উদ্দিন বেপারী, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও প্যানেল মেয়র হেমায়েত উদ্দিন, স্বেচ্ছাসেবকলীগ সভাপতি কামাল হোসেন সবুজ, শ্রমিকলীগ আহবায়ক আনোয়ার হোসেন খান, ছাত্রলীগ সভাপতি অসীম ঘরামীসহ প্রতিটি ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের সভাপতি-সম্পাদকসহ চেয়ারম্যানবৃন্দ। আগামী জুন ২৮ ফেব্রুয়ারী মনোনয়ন পত্র যাচাই বাছাই, ৭ মার্চ প্রত্যাহার, ৮ মার্চ প্রতীক বরাদ্দ এবং ২৪ মার্চ নির্বাচন অনুষ্ঠিত হবে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.