উজিরপুর উপজেলা ছাত্রলীগ সম্পাদকের হামলায় সেচ্ছসেবকলীগ নেতা আহত

উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুর উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক জালিজ মাহমুদ শাওন ও তার ছোট ভাই সজল সরদারের হামলায় ওটরা ইউনিয়ন সেচ্ছসেবকলীগের সভাপতি সুয়েজ হাওলাদার(৪০) গুরুতর আহত। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

আহত ও অভিযোগ সুত্রে জানা যায় গতকাল ১৫ জুলাই সোমবার রাত ৯ টায় ভবানীপুর গালা নামক বাসস্টান্ডের পাকা রাস্তার উপর ডেকে নিয়ে যায় সুয়েজ হাওলাদারকে। সেখানে উভয়ের মধ্যে পারিবারিক বিষয় নিয়ে কলহের সৃষ্টি করে। কিছুক্ষন পরে সুয়েজ হাওলাদার বাড়ীর উদ্দেশ্যে রওয়ানা হলে তাকে পথরোধ করে দুই ভাই মিলে হামলা চালিয়ে রক্তাক্ত যখম করে। এতে তার নাকে গুরুতর ফাটা যখম হয়। এসময় আহত’র ডাকচিৎকারে স্থানীয়রা ঘটনাস্থল ছুটে আসার টের পেয়ে তারা ৫০ হাজার টাকা মুল্যের স্বর্নের চেইন ও নগদ ১০ হাজার ২শত টাকা ছিনিয়ে নিয়ে পরবর্তীতে প্রানে মেরে ফেলার হুমকী দিয়ে চলে যায়।

এ ঘটনায় আহত সুয়েজ বিটিসি নিউজকে জানান, সজল তার বড় ভাই শাওনের দাপটে এলাকায় চাঁদাবাজী, মাদক,জুয়ার আসরসহ বিভিন্ন কূকর্ম চালিয়ে আসছে। আমার উপর তারা হত্যার উদ্দেশ্যে হামলা চালায় এবং আমাকে প্রানে মেরে ফেলার হুমকী দিয়ে আসছে। তাদের হুমকীর মুখে পরিবারের সকল সদস্যকে নিয়ে আতঙ্কে রয়েছি।

এ ঘটনায় অভিযুক্ত ২ জনকে আসামী করে আহত সুয়েজ বাদী হয়ে আজ ১৬ জুলাই মঙ্গলবার উজিরপুর মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। এ ব্যাপারে জালিজ মাহমুদ শাওন জানান আমার ছোট ভাই সজলের সাথে অশ্লীল আচরন করেছে সুয়েজ। অশ্লিল আচরনের ব্যাপারে জানতে চাইলে উভয়ের মধ্যে সামান্য কথা কাটা-কাটি হয়। কোন মারধরের ঘটনা সংঘঠিত হয়নী। রাজনৈতিক রেশা-রেশির কারনে সমাজে হেয় প্রতিপন্ন করার জন্য আমাদের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালাচ্ছে। আমি ও আমার ছোট ভাই মিলে সুয়েজকে মারধর করিনি। ঐ প্রভাবশালী নেতাদের বিচারের দাবী জানিয়ে প্রশাসনের উর্দ্ধোতন কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করেন আহত’র পরিবার।

এ ব্যাপারে ওসি শিশির কুমার পাল বিটিসি নিউজকে জানান, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আ: রহিম সরদার।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.