উজিরপুর উপজেলা ও পৌর শ্রমিক দলের কমিটি গঠন

উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুর উপজেলা ও পৌর শ্রমিক দলের কমিটি গঠন সম্পন্ন হয়েছে। ৩০ এপ্রিল বরিশাল জেলা জাতীয়তাবাদী শ্রমিকদলের সভাপতি ও সম্পাদকের স্বাক্ষরিত কমিটি ঘোষনা করা হয়।
উজিরপুর উপজেলা শ্রমিক দলের সভাপতি মোঃ সোলায়মান খান হাইউম, সিনিয়র সহ-সভাপতি এম মিজানুর রহমান, সহ-সভাপতি হাজী মোঃ দেলোয়ার হোসেন, সাধারণ সম্পাদক মোঃ শহিদুল ইসলাম ওরফে (শহিদ), যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ সাইফুল, সাংগঠনিক সম্পাদক মোঃ ফোরকান হোসেন নির্বাচিত হয়েছেন।
পৌর শ্রমিকদলের সভাপতি শহিদুল ইসলাম, সিনিয়র সহ-সভাপতি মোঃ কালাম হাওলাদার, সহ-সভাপতি মোঃ ইয়াছিন মোল্লা, সাধারণ সম্পাদক মাইনুল ইসলাম(আকাশ), যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আরিফ মোল্লা, সাংগঠনিক সম্পাদক মোঃ রফিকুল ইসলাম বেপারী নির্বাচিত হয়েছেন।
৬১জন সদস্য বিশিষ্ট উজিরপুর উপজেলা ও পৌর শ্রমিক দলের কমিটি গঠন সম্পন্ন হয়। বাংলাদেশ জাতীয়তাবাদী শ্রমিকদল উজিরপুর উপজেলা ও পৌর কমিটি গঠন সম্পন্ন হওয়ায় দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সম্মানিত সদস্য, উজিরপুর-বানারীপাড়া উপজেলা বিএনপির অভিভাবক এস. সরফুদ্দিন আহমেদ সান্টু এবং বরিশাল জেলা শ্রমিকদলের সভাপতি ও সাধারণ সম্পাদককে শুভেচ্ছা ও অভিননন্দন জানিয়েছেন উজিরপুর উপজেলা ও পৌর শ্রমিকদল।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.