উজিরপুর উপজেলা আ. লীগ সভাপতিকে গৃহবধু দিয়ে ফাঁসানোর টেস্ট ব্যার্থ

উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এসএম জামাল হোসেনকে গৃহবধু দিয়ে ফাঁসানোর চেষ্টা ব্যার্থ। স্থানীয় আওয়ামীলীগ নেতাকর্মীরা জানান রাজনৈতিক ভাবে তাকে হয়রানীর উদ্দেশ্যে এক গৃহবধুকে ব্যবহার করে এ অপ চেস্টা চালানো হয়েছে।
একটি চক্র তাকে ফাঁসানো ও চরিত্র হনন করার জন্য , গত ৯ নভেম্বর একটি মহল নারীকে ভয়ভীতি প্রদর্শন করে এস এম জামাল হোসেনের বিরুদ্ধে অনৈতিক কথা বলতে বাধ্য করেছেন।
পরে তা সামাজিক যোগাযোগ মাধ্যম ও মিডিয়ায় প্রচার করা হয়। ঐ গৃহবধু ১৩ নভেম্বর রোববার বিকেলে পুনরায় এসএম জামাল হোসেনের পক্ষে একটি ভিডিও প্রদান এবং লিখিত বক্তব্যে মরিয়ম বেগম উপজেলা আ.লীগের সভাপতি এসএম জামাল হোসেনকে বাবার সমতুল্ল বলে সম্বোধন করেন। তার জামাল স্যারের বিরুদ্ধে কোন অভিযোগ নেই। তাকে ব্যবহার করে একটি মহল রাজনৈতিকভাবে ফায়দা নেয়ার চেষ্টা করছেন বলেও তিনি অভিযোগ করেন।
স্থানীয় বাসিন্দা ও উপজেলা শ্রমিক লিগের যুগ্ন আহবায়ক শিপন মোল্লা জানান তার এলাকায় নারী কেলেংকারির কোন ঘটনা ঘটেনি। তবে সামাজিক যোগাযোগ মাধ্যমে যে ঘটনাটি ছড়ানো হয়েছে তার কোন সত্যতা নেই।
এদিকে উপজেলা আওয়ামী লীগের সভাপতি এসএম জামাল হোসেনের বিরুদ্ধে নারীকে হাতিয়ার হিসাবে ব্যবহার করে ষড়যন্ত্রর ঘটনায় আ’লীগ নেতাকর্মীদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে। দলীয় নেতৃবৃন্ধ আরো জানান উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক জেলা পরিষদ সদস্য একজন ত্যাগী আওয়ামীলীগ নেতা।
তিনি বি এন খান ডিগ্রি কলেজের প্রভাষক ছিলেন, এক সময় ছাত্রলীগ, আওয়ামীলীগের দপ্তর সম্পাদক , সাধারন সম্পাদক এবং সভাপতির দায়ীত্ব পালন করছেন দীর্ঘদিন। তাকে নিয়ে অপপ্রচার। এব্যাপারে প্রশাসনিক ব্যাবস্থা গ্রহনের দাবী জানান তারা।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.