উজিরপুর উপজেলা আ. লীগ নেতা রিয়নের মৃত্যু আবুল হাসানাত আব্দুল্লাহসহ নেতৃবৃন্দের শোক

উজিরপুর প্রতিনিধি: উজিরপুর উপজেলা আওয়ামীলীগের সদস্য ও সাবেক সাংগঠনিক সম্পাদক রইসুল ইসলাম রিয়নের আকস্মিক মৃত্যু হয়েছে। ২৭ জানুয়ারী শুক্রবার ভোর সাড়ে ৪টায় হঠাৎ অসুস্থ্য হয়ে পড়লে উজিরপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৭ বছর (ইন্নাল্লিৃ…রাজেউন)
মৃত্যুকালে ২ ছেলে ১ মেয়ে ও স্ত্রীসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুর সংবাদ ছড়িয়ে পড়লে এলাকায় শোকের ছায়া নেমে আসে। ওই দিন জুম্মার নামাজ শেষে মেজর এম.এ জলিল নূরানী ও হাফিজিয়া মাদ্রাসা মাঠে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।
জানাজার নামাজে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বরিশাল-২ আসনের সংসদ সদস্য মোঃ শাহে আলম, উপজেলা পরিষদের চেয়ারম্যান আঃ মজিদ সিকদার বাচ্চু, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোঃ গিয়াস উদ্দিন বেপারী, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এস,এম জামাল হোসেন, শেরে বাংলা এ.কে ফজলুল হক এর দৌহিদ্র ফাইয়াজুল হক রাজু, সহ সহস্রাধিক লোক।
এছাড়া শোকাহত পরিবারকে সমবেদনা জানিয়েছেন বরিশাল জেলা আওয়ামীলীগের সভাপতি ও বরিশাল-১ আসনের সংসদ সদস্য (মন্ত্রী) আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য অ্যাডঃ সৈয়দা রুবিনা আক্তার মিরা, বরিশাল জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য অ্যাডঃ তালুকদার মোঃ ইউনুস, বরিশাল জেলা পরিষদ সদস্য অশোক কুমার হাওলাদারসহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ। পৌর মেয়র মোঃ গিয়াস উদ্দিন বেপারী জানান, রইসুল ইসলাম রিয়ন এক সময় উজিরপুর সরকারি ডব্লিউ বি ইউনিয়ন ইনস্টিটিউশনের ছাত্রলীগের সভাপতি, বি.এন.খান ডিগ্রি কলেজের সাধারণ সম্পাদক ও উপজেলা ছাত্রলীগের প্রচার সম্পাদক এবং উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ছিলেন।
উপজেলা আওয়ামীলীগের বর্তমান কমিটির সদস্য ও সাবেক সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। তিনি একজন নিবেদিত আওয়ামীলীগ কর্মী ছিলেন।
উপজেলা চেয়ারম্যান আঃ মজিদ সিকদার বাচ্চু জানান, রইসুল ইসলাম রিয়ন ছাত্র ও যুব রাজনীতি থেকে শুরু করে আওয়ামীলীগের ত্যাগী নেতা ছিলেন। উজিরপুর উপজেলা আওয়ামীলীগ একজন ত্যাগী নেতাকে হারিয়েছে। এই শূন্যতা পূরণ করার নয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আ: রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.