উজিরপুরে ৭০ বছরের বৃদ্ধ মা ও বোন নির্মমভাবে নির্যাতনের শিকার

উজিরপুর প্রতিনিধি: বরিশাল জেলার উজিরপুরে বৃদ্ধ মা ও বোনকে পিটিয়ে গুরুতর আহত করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। অভিযোগ ও আহত সুত্রে জানা যায় উপজেলার সাতলা ইউনিয়নের রাজাপুর গ্রামের মোঃ জামাল খান ও তার স্ত্রী রাজিয়া বেগম, ছেলে জাহিদ খান,মেয়ে জান্নাতুল খানম মিলে সোমবার সন্ধ্যায় বৃদ্ধ মাতা মুকুল বেগম(৭০) ও বোন মাসুদা বেগমের উপর অতর্কিত হামলা চালায়।
এতে বৃদ্ধ মাতা মুকুল বেগমের দাঁত ভেঙে যায় এবং বোন মাসুদা বেগমের বুকের হার ভেঙে যায়।
আহতদের স্থানীয়রা উদ্ধার করে উজিরপুর হাসপাতালে ভর্তি করে। এর মধ্যে মাসুদা বেগমের অবস্থা বেগতিক দেখে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করেন।
হামলার ঘটনায় আহত বৃদ্ধ মুকুল বেগম বাদী হয়ে ২৭ মে শনিবার উজিরপুর মডেল থানায় অভিযোগ দায়ের করেন।
এ ব্যাপারে আহত বৃদ্ধ মুকুল বেগম জানান আমার ছেলে ও তার স্ত্রী,সন্তানরা আমার স্বামীর মৃত্যুর পর থেকে আমাকে ভরণপোষণ এবং কোন খোঁজ খবর নেয় না। আমি অর্ধাহার অনাহারে জীবনযাপন করছি। এমনকি আমার প্রাপ্ত জমি লিখে দিতে বলে আমার ছেলে। এতে আমি রাজি না হওয়ায় আমাকে ও আমার মেয়েকে হত্যার উদ্দেশ্যে পিটিয়ে আমার দাঁত ভেঙ্গে ফেলেছে এবং আমার মেয়ের বুকের পাঁজরের হাড় ভেঙ্গে দিয়েছে। অভিযুক্ত জামাল খান বিষয়টি এড়িয়ে যান।
উজিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ ও ওসি তদন্ত মোঃ তৌহিদুজ্জামান সোহাগ বিটিসি নিউজকে জানান, অভিযোগের ভিত্তিতে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।
এদিকে হামলাকারীদের দ্রুত গ্রেফতার পূর্বক দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানিয়ে প্রশাসনের সুদৃষ্টি কামনা করেছেন আহত বৃদ্ধ মা।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আ: রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.