উজিরপুরে ১ কেজি গাঁজাসহ মাদক সম্রাট গ্রেফতার

উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুরে ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবসের দিনে গাঁজা বিক্রয় করতে এসে মাদক সম্রাট বাবুগঞ্জের রাজিব সরদার (৩৫) কে গ্রেফতার করেছে পুলিশ ।
পুলিশ সূত্রে জানা যায়, ২৬ মার্চ বিকাল পাঁচটায় উজিরপুর পৌরসভার দুই নং ওয়ার্ডের ইচলাদী সেলিম হাওলাদারের পানের বরজের পশ্চিম পাশে পাকা রাস্তার উপর মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করা হচ্ছে এই মর্মে সংবাদ পান উজিরপুর মডেল থানা পুলিশ।
সংবাদ পেয়ে উজিরপুর মডেল থানার ওসি (তদন্ত) মোঃ তৌহিদুজ্জামান সোহাগ এবং এস আই মোঃ রাকিবুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হলে মাদক কারবারি ও একাধিক মাদক মামলার আসামি পার্শ্ববর্তী বাবুগঞ্জ উপজেলার দেহেরগতি ইউনিয়নের মধ্য রাকুদিয়া গ্রামের খালেক সরদারের পুত্র রাজিব সরদার (৩৫) কে একটি প্লাষ্টিক ব্যাগে কচটেপ পেচানো ১ কেজি ২ গ্রাম গাঁজা সহ হাতেনাতে আটক করা হয়।
উজিরপুর মডেল থানার ওসি (তদন্ত) মোঃ তৌহিদুজ্জামান সোহাগ বিটিসি নিউজকে বলেন, গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে উজিরপুর মডেল থানার এসআই মোঃ রাকিবুল ইসলাম বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছেন। তার বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে। পুরো উপজেলায় মাদকের বিরুদ্ধে আমাদের এই অভিযান অব্যাহত থাকবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আ: রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.