উজিরপুরে স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সবুজ বালি, সম্পাদক রবিউল

উজিরপুর প্রতিনিধি: বরিশাল জেলার উজিরপুরে সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে উপজেলার স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এ.বি.এম মিজানুর রহমান সবুজ বালি ও সাধারণ সম্পাদক মোঃ রবিউল ইসলাম তালুকদার নির্বাচিত হয়েছেন।
৩০ নভেম্বর বুধবার বিকেলে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়। পরে বরিশাল জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি ও সম্পাদকের সাক্ষরিত উজিরপুর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের ১৫ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে, এতে সহ-সভাপতি আশ্রাফুল হোসেন ছাব্বির, মোঃ শাহিন হাওলাদার, মোঃ শহিদুল ইসলাম, সুব্রত কুমার মজুমদার, মামুন খন্দকার, খোকন সরদার,বরুন মিত্র, যুগ্ম সম্পাদক জালিস মাহমুদ শাওন,মিঠু বেপারী, সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান জামান আসাদ, জাহিদুল ইসলাম তালহা, দপ্তর সম্পাদক মুজাহিদুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক দেবাশিষ হালদার প্রমূখ।
উল্লেখ্য, বুধবার উজিরপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের প্রতিনিধি সভায় সভাপতির পদে ৭ জন ও সাধারণ সম্পাদক পদে ১২জন প্রার্থী হয়েছিল। আবেদনকৃত প্রার্থীদের নামের তালিকা ওই রাতেই বরিশাল জেলা আওয়ামীলীগের সভাপতি ও পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন ও পরিবীক্ষণ কমিটির সভাপতি মন্ত্রী আবুল হাসানাত আব্দুল্লাহর আগৈলঝাড়ার শেরালস্থ বাসভবনে উপজেলা আওয়ামীলীগ সভাপতি-সম্পাদকসহ নেতৃবৃন্দ ও জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি-সম্পাদকদের উপস্থিতিতে সর্বসম্মতিক্রমে ১৫ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করা হয়।
উজিরপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের নবনির্বাচিত কমিটি ঘোষনা হওয়ায় সভাপতি সম্পাদকসহ কমিটির সকল সদস্যদের অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীরা।
সংবাদ প্রেরক বিটিসিনিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.