উজিরপুরে স্কুল ছাত্রী ধর্ষণের ঘটনায় মামলা, ধর্ষক খালাতো ভাই গ্রেফতার

উজিরপুর প্রতিনিধি: বরিশাল জেলার উজিরপুরে খালা বাড়িতে বেড়াতে এসে ধর্ষণের শিকার হয়ে ৫ মাসের অন্তঃসত্ত্বা হয়েছে। এ ঘটনায় পত্রিকা সংবাদ প্রকাশের পর গত ৯ জুন ছাত্রীর মা বাদী হয়ে উজিরপুর মডেল থানায় ২ জনকে আসামী করে মামলা দায়ের করেন। এ ঘটনার ধর্ষক খালাতো ভাই রইসুল (২২) কে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।
ভুক্তভোগী ও এজার সুত্রে জানা যায়, বাবুগঞ্জ উপজেলার বাহেরচড় গ্রামের নবম শ্রেণিতে পড়ুয়া ছাত্রী তার খালু বাড়ি উজিরপুর উপজেলার বামরাইল ইউনিয়নের কালিহাতা গ্রামের খালু রফিক খানের বাড়িতে বেড়াতে আসে।
এ সময় খালাতো ভাই রাইসুল ইসলাম (২২) নবম শ্রেণী পড়ুয়া ছাত্রীকে বিয়ের প্রলবণ দেখিয়ে ধর্ষণ করে বিষয় টি টের পেয়ে একই এলাকার মোঃ নাসির হাওলাদারের বখাটে ছেলে লিমন হাওলাদার(২২), ওই ছাত্রীকে জিম্মি করে জোর পূর্বক নির্জন স্থানে নিয়ে একাধিকবার ধর্ষণ করে এতে স্কুলছাত্রী পাঁচ মাসের অন্তঃসত্ত্বা হলে লিমনকে বিয়ের কথা বললেই সে তালবাহানা শুরু করে। কোন উপায়ন্তর না পেয়ে ছাত্রী গত ৩ জুন বখাটের বাড়িতে বিয়ের দাবিতে অনশন করে। কিন্তু তাতেও কোন কোন প্রতিকার না পেয়ে স্থানীয় লোকজন তার খালার বাড়িতে জিম্মায় রাখে।
এই ঘটনা গত ৮ জুন বিভিন্ন পত্র পত্রিকা ও অনলাইন পোর্টালে সংবাদ প্রকাশ হলে পুলিশের সহায়ত ছাত্রী মা বাদী হয়ে ২ জনকে আসামী করে মামলা দায়ের করলে মডেল থানার এসআই মেহেদী হাসান অভিযান চালিয়ে খালাতো ভাই রাইস ইসলামকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করে।
এছাড়াও বখাটের লিমন হাওলাদারকে গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে বলে জানান এ পুলিশ কর্মকর্তা।
উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ কামরুল হাসান বিটিসি নিউজকে জানান, স্কুল ছাত্রী ধর্ষণের ফলে, পাঁচ মাসের অন্তঃসত্তার ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে,এক নং আসামিকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরন করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আ: রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.