উজিরপুরে সোনার বাংলা মাধ্যমিক বিদ্যালয়ে ২ দিনব্যাপী ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান

উজিরপুর প্রতিনিধি: বরিশাল জেলার উজিরপুর উপজেলার ঐতিহ্যবাহী সোনার বাংলা মাধ্যমিক বিদ্যালয়ের ২ দিনব্যাপী ৫২ তম ক্রিড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
২৮ জানুয়ারি অনুষ্ঠানের উদ্বোধন করেন বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান হাওলাদার এবং ২৯ জানুয়ারি শিকারপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ ছরোয়ার হোসেন হাওলাদার এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাখাওয়াত হোসেন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,বিদ্যালয়ের প্রতিষ্ঠাকালীন প্রধান শিক্ষক আলহাজ্ব মোঃ ওয়ালিউল ইসলাম মল্লিক, উজিরপুর মেম্বার এ্যাসোসিয়েশন এর সভাপতি মোঃ আশ্রাব আলী রাঢ়ী, পূর্ব ধামসর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি মোঃ রফিকুল ইসলাম সাত্তার মল্লিক, সমাজসেবক বাবুল হোসেন খান, পূর্ব ধামসর রুপায়ন সংস্কৃতির সংঘের সাধারণ সম্পাদক ও উজিরপুর সাংবাদিক ইউনিয়নের যুগ্ন সম্পাদক,মোঃ মাহফুজুর রহমান মাসুম।
অনুষ্ঠান পরিচালনা করেন বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক তারিক মোহাম্মদ আল মামুন।অনুষ্ঠান শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয় এবং বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আ: রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.