উজিরপুরে সিরাজুল ইসলামকে শোলক ইউনিয়ন আওয়ামীলীগের সম্পাদক হিসেবে দেখতে চায় এলাকাবাসী

উজিরপুর প্রতিনিধিঃ  বরিশালের উজিরপুর উপজেলার শোলক ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হিসেবে বিশিষ্ট সমাজসেবক মোঃ সিরাজুল ইসলাম হাওলাদারকে দেখতে চায় নেতাকর্মীরা।

তিনি সাংগঠনিক, সৎ, দানবীর ও একনিষ্ট কর্মী হওয়ায় তাকে নিয়ে ইতিমধ্যে নেতাকর্মীরা সম্পাদকের আসনে দেখার জন্য আলোচনার খোরাক তৈরি করছে। তিনি আওয়ামীলীগের ত্যাগী নেতা হিসেবে বেশ সুপরিচিত হয়ে উঠেছেন। সিরাজুল ইসলাম ধামুরা গ্রামের আঃ মালেক মেম্বারের ছেলে।

তিনি ১৯৯২ সালে ধামুরা ডিগ্রি কলেজ শাখার ছাত্রলীগের সদস্য ছিলেন। ১৯৯৪ সালে বেশ সুনামের সাথে ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করেন। ১৯৯৭-২০০১ সাল পর্যন্ত সভাপতির দায়ীত্ব পালন করেন। বর্তমানে তিনি ইউনিয়ন যুবলীগের সদস্য। এ ছাড়াও ২বারের মত ধামুরা মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য ছিলেন। তিনি সততার সাথে দীর্ঘদিন যাবৎ ধামুরা বন্দরে ব্যবসা করে আসছেন।

সিরাজুল ইসলাম বিটিসি নিউজকে জানান, বর্তমান সরকারের উন্নয়ন এবং অন্যায়ের বিরুদ্ধে কঠোর অবস্থান, মাদক বিরোধী অভিযান ও রাঘব বোয়ালদের আইনের আওতায় আনা সহ সকল অপরাধীদের শাস্তি প্রদান করায় মুগ্ধ হয়ে সম্পাদকের পদে প্রার্থী হওয়ার আশাবাদ ব্যক্ত করেন। তিনি আওয়ামীলীগের বিভিন্ন সভা সমাবেশে সার্বিক সহযোগীতা করে আসছেন।

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক নেতাকর্মী বিটিসি নিউজকে জানান, এই ইউনিয়নে বর্তমানে যিনি আওয়ামীলীগের সাধারণ সম্পাদকের দায়িত্বে রয়েছে সে দলের নাম ভাঙ্গিয়ে এলাকায় বিভিন্ন দূর্নীতির সাথে জড়িত রয়েছেন। তিনি কর্মী বান্ধব নয়। নাম মাত্র নেতা হিসেবে রয়েছেন। কোন সভা সমাবেশে তার কোন আবদান আমরা দেখতে পাইনি। তাই ঐ আসনে একমাত্র যোগ্য প্রার্থী সিরাজুল ইসলাম।

তিনি যুবলীগের সদস্য হয়েও দলের সকল প্রকার সাহায্য সহযোগীতা করছেন। এক স্কুল শিক্ষক বলেন সিরাজুল ইসলাম শোলক ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক নির্বাচিত হলে শিক্ষা প্রতিষ্ঠানসহ এলাকায় বিভিন্ন উন্নয়নমূলক কাজ সম্প্রসারিত হবে। আরো বলেন, তিনি বর্তমান সরকার মাননীয় প্রধানমন্ত্রীর অঙ্গিকার ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষে অগ্রণী ভূমিকা পালন করবে।

বর্তমান আওয়ামীলীগ সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শত শত নেতাকর্মী সিরাজুল ইসলামকে শোলক ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদকের দায়িত্বভার দেয়ার দাবী জানিয়ে মাননীয় প্রধানমন্ত্রীসহ ইউনিয়ন ও উপজেলা আওয়ামীগ নেতৃবৃন্দের সুদৃষ্টি কামনা করছেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.