উজিরপুরে সাকুরা পরিবহনের চাপায় সবজি বিক্রেতা নিহত, দুই ঘণ্টা সড়ক অবরোধ

উজিরপুর প্রতিনিধি: বরিশাল জেলার উজিরপুর উপজেলার ঢাকা বরিশাল মহাসড়কের ইসলাদী বাসস্ট্যান্ডে রাস্তা পারাপারের সময় বরিশালগামী সাকুরা পরিবারের চাপায় সবজি বিক্রেতা দুলাল খান (৬০) নিহত হয়েছে।
এ ঘটনায় মহাসড়ক দুই ঘণ্টা অবরোধ করে রাখে উত্তেজিত জনতা।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, ৬ জানুয়ারি শুক্রবার ভোর ৮:৩০ মিনিট সমায় উপজেলার মাদারসি গ্রামের ছবেদ আলী খানের পুত্র মোঃদুলাল খান (৬০) রাস্তা পার হয়ে ইচলাদী নিজ ব্যবসা প্রতিষ্ঠানে যাওয়ার পথে সাকুরা পরিবহনে একটি বাস চাপা দিয়ে পালিয়ে যায়। এতে তিনি ঘটনাস্থলে নিহত হন।
এ ঘটনায় উত্তেজিত জনতা মহাসড়ক অবরোধ করে রাখে এতে মেজর এম এ জলিল সেতুর দুই পারে প্রায় পাঁচ কিলোমিটার সড়কে ব্যাপক যানজট সৃষ্টি হয়।
পরে উজিরপুর পৌর মেয়র গিয়াসউদ্দিন বেপারী ও উজিরপুর মডেল থানার অফিস ইন চার্জ মোঃ কামরুল হাসানের মধ্যস্থতায় উত্তেজিত জনতা অবরোধ তুলে নেয়ার ফলে দুই ঘন্টা পর যান চলাচল স্বাভাবিক হয়। লাশ উদ্ধার করে শেরেইবাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়।
গৌরনদী হাইওয়ে পুলিশের এস আই তমল সরকার জানান, এখন পর্যন্ত ঘাতক বাসটিকে আটক করা যায়নি । ঐ পরিবারকে আইনি পরামর্শ দেওয়া হয়েছে। নিহতের পরিবার সম্ভবত মামলা করবেনা বলে জানাগেছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.