উজিরপুরে সাংবাদিককে মিথ্যা মামলায় জড়ানোর হুমকি, প্রতিবাদে মানববন্ধন

উজিরপুর প্রতিনিধি: বরিশাল জেলার উজিরপুর-বানারীপাড়া বাংলা টিভির প্রতিনিধি সাংবাদিক হৃদয় আহম্মেদকে বিভিন্ন মামলায় ফাঁসানোর হুমকির প্রতিবাদে মানববন্ধন করেছে সাংবাদিকরা।
উল্লেখ্য ষরযন্ত্রকারী, চিহ্নিত ভূমিদস্যু, একাধিক মামলার আসামি সার্জেন পরিচয়দানকারী হুমকিদাতা মোঃ সুলতান হাওলাদারকে অবিলম্বে গ্রেফতার পূর্বক দৃষ্টান্ত মূলক শাস্তির দাবিতে উজিরপুরের সাংবাদিক এবং সুধী সমাজের মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
৫ মার্চ রবিবার বেলা ১১টায় উপজেলা পরিষদের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এসময় হুমকিদাতা সুলতানকে দ্রæত গ্রেফতার করে আইনের আওতায় এনে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানান বক্তারা।
এছাড়াও অভিযুক্তকে দ্রুত গ্রেফতার করা না হলে লাগাতার কর্মসুচির হুশিয়ারী দেন বিক্ষুব্ধ সাংবাদিকরা। মানববন্ধনে অংশগ্রহন করেন উজিরপুর প্রেসক্লাবের সভাপতি মোঃ মহসিন মিয়া লিটন, সিনিয়র সহ-সভাপতি মোঃ নুরুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম শিপন মোল্লা, শিক্ষক শংকর মজুমদার, উজিরপুর-বানারীপাড়া উপজেলার বেসরকারি সার্ভেয়ার এসোসিয়েশন এর সভাপতি মোঃ আলম ফকিরসহ প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার সাংবাদিক, শিক্ষক, রাজনৈতিক নেতৃবৃন্দ ও সুধী সমাজ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আ: রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.