উজিরপুরে সহকারী শিক্ষক সুনীল কুমার বিশ্বাসের বিরুদ্ধে নামে বেনামে মিথ্যা অভিযোগে হয়রানি

 

প্রতীকী ছবি

উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুর হারতা বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও সাবেক ইউপি চেয়ারম্যান সুনীল কুমার বিশ্বাসের বিরুদ্ধে একের পর এক নামে বেনামে বিভিন্ন দপ্তরে মিথ্যা অভিযোগ দিয়ে হয়রানি করার অভিযোগ পাওয়া গেছে।

অভিযোগ সূত্রে জানা যায়, কিছুদিন যাবৎ সুনীল কুমার বিশ্বাসের বিরুদ্ধে এক এক জনের নাম ব্যবহার করে অভিযোগ চালিয়ে যাচ্ছে একটি মহল। বর্তমানে হারতা এলাকার বিশিষ্ট আওয়ামীলীগ নেতা খোকন চন্দ্র হালদার অরুপের নাম ব্যবহার করে সুনীল কুমার বিশ্বাসের বিরুদ্ধে জেলা প্রশাসক, বিভাগীয় কমিশনার, উপজেলা নির্বাহী কর্মকর্তা, উপজেলা শিক্ষা অফিসার, দূর্নীতি দমন কমিশনসহ বিভিন্ন দপ্তরে অভিযোগ দায়ের করে।

বিষয়টি জানতে পেরে খোকন চন্দ্র হালদার অরুপ সুনীল কুমার বিশ্বাসের বিরুদ্ধে কোন অভিযোগ দেয়নি মর্মে উজিরপুর মডেল থানায় সাধারণ ডায়েরী করতে আসে।

ডায়েরীতে কোন ব্যক্তির নাম উল্লেখ করতে না পারায় ডায়রীটি গ্রহন করতে পারেনি থানা কর্তৃপক্ষ। শুধু তাই নয় এর কিছুদিন পূর্বে একই এলাকার বাবু সুভাষ বাড়ৈ বিভিন্ন দপ্তরে সুনীল কুমারের বিরুদ্ধে বি,এড সনদ জাল করে উচ্চতর স্কেল গ্রহনের বিষয়ে অভিযোগ করেন।

এই অভিযোগের ভিত্তিতে উপজেলা শিক্ষা অফিসার জনাব শহিদুল হকের নির্দেশে উপজেলা একাডেমিক সুপারভাইজার সুমন চৌধুরী একটি তদন্ত টিম গঠন করে সরেজমিনে উপস্থিত হয়ে বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও ইউপি চেয়ারম্যান ডাঃ হরেন রায়, বর্তমান প্রধান শিক্ষক সুকেন চন্দ্র হালদার, প্রাক্তন প্রধান শিক্ষক বাবু নগেন্দ্র নাথ মন্ডলসহ ম্যানেজিং কমিটির সদস্যদের উপস্থিতিতে উক্ত অভিযোগ মিথ্যা প্রমানিত হয় এবং অভিযোগকারী তদন্তকালের পূর্বেই উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবরে তার অভিযোগ প্রত্যাহারের জন্য আবেদন করে ভুল স্বীকার করেন। তার পরেও থেমে নেই একটি কুচক্রীমহল।

তারা একের পর এক সহকারী শিক্ষক ও সাবেক ইউপি চেয়ারম্যান সুনীল কুমার বিশ্বাসেরবিরুদ্ধে অপপ্রচার চালিয়ে তার ক্ষতি সাধনে লিপ্ত রয়েছে। এ ব্যাপারে ভুক্তভোগী সুনীল কুমার বিশ্বাস ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করেছেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.