উজিরপুরে সর্ববৃহৎ ইলেকট্রনিক্স পণ্য সামগ্রীর বিক্রয় প্রতিষ্ঠানের উদ্ধোধন

উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুর বন্দরে সর্ববৃহৎ ইলেকট্রনিক্স পণ্য সামগ্রী পাইকারী ও খুচরা বিক্রয় প্রতিষ্ঠানের ফিতা কেটে উদ্ধোধন করেন বরিশাল ১ ও ২ আসনের সংসদ সদস্য সাবেক সংসদ সদস্য এ্যাডঃ তালুকদার মোঃ ইউনুস।
আজ বৃহষ্পতিবার বিকেল ৫ টায় উজিরপুর বাজারে ব্যাপক আয়োজনে প্রপাইটর মোঃ জাহিদ হাসান এর মুনিয়া এন্টারপ্রাইজ নামক ব্যবসা প্রতিষ্ঠানের উদ্ধোধন ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি এস.এম জামাল হোসেন, সাধারন সম্পাদক ও পৌর মেয়র মোঃ গিয়াস উদ্দিন বেপারী, ভাইস চেয়ারম্যান অপূর্ব কুমার বাইন রন্টু, সীমা রানী শীল, ইউপি চেয়ারম্যান ছরোয়ার হোসেন,বাজার কমিটির সভাপতি সামসুল হক সিকদার,আওয়ামলীগ নেতা আঃ রহিম মাষ্টার, ইউপি সদস্য আশরাফ রাড়ী,শেখ রাসেল শিশু কিশোর পরিষদের উপজেলার সভাপতি কামরুল হাসান নাসিম,বীর মুক্তিযোদ্ধা আলী হোসেন ফকির,প্রেসক্লাবের সাবেক সভাপতি আঃ রহিম সরদার, বর্তমান সাধারন সম্পাদক মিজানুর রহমান রনিসহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক ব্যাক্তিবর্গ।
জাহিদ হাসান জানান এখানে ফ্রিজ, টিভি,মোবাইল ফোন,ওয়াসিং মেশিন, রাইচ কুকার ও প্রেশারকুকারসহ ইলেকট্রিক ও ইলেকট্রনিক্স এর সকল পণ্য খুচরা ও পাইকারী বিক্রয় করা হয়। এটি মেসার্স মা এন্টারপ্রাইজের একটি অঙ্গ প্রতিষ্ঠান।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.