উজিরপুরে সরকার দলীয় প্রার্থীর আচরন বিধি লঙ্ঘনের অভিযোগ

উজিরপুর প্রতিনিধি: বরিশাল-২(উজিরপুর-বানারীপাড়া) সংসদীয় আসনে সরকার দলীয় আওয়ামীলীগ মনোনিত প্রার্থী শাহেআলম তালুকদারের বিরুদ্ধে আচরন লংঘনের অভিযোগ উঠেছে। আজ বৃহষ্পতিবার সকাল ১২ টায় উপজেলার সকল প্রাথমিক,মাধ্যমিক,কলেজ মাদ্রাসার শিক্ষকদের নিয়ে উজিরপুর মহিলা কলেজ মাঠে মানসম্মত শিক্ষা নিশ্চিতে করনীয় শীর্ষক আলোচনা সভার নামে নির্বাচনী আলোচনা সভা করেন।

এ সময় প্রার্থী শাহেআলম বলেন, আগামী ৩০ ডিস্মেবর আপনারাই প্রিজাইটিং,সহকারী প্রিজাইটিং ও পুলিং অফিসারের দায়ীত্বে নিয়োজিত থাকবেন। আপনাদের সহযোগীতার মাধ্যমে আমি বিজয়ী হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে চাই। আরো বলেন আমাকে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করুন। আমি নির্বাচিত হতে পারলে সুখে দুঃখে আপনাদের পাশে থাকব। মানসম্মত শিক্ষা নিশ্চিতে করর্ণিয় শির্ষক আলোচনা সভায় মহিলা কলেজের অধ্যক্ষ মিজানুর রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন উজিরপুর উপজেলা চেয়ারম্যান হাফিজুর রহমান ইকবাল, বানারীপাড়া উপজেলা চেয়ারম্যান গোলাম ফারুক, উজিরপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এস,এম জামাল হোসেন সম্পাদক আঃ মজিদ সিকদার বাচ্চু, পৌর মেয়র মোঃ গিয়াস উদ্দিন বেপারী, মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক আব্দুল রাজ্জাক, প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক মোজাম্মেল হক সহ অনেকে। আলোচনা সভা শেষে তাদেরকে খাবার বিতরণ করা হয়।

সভায় নৌকা প্রতিকের বিভিন্ন ব্যানারে লিফলেট বিতরণ করা হয়। প্রচারে প্রার্থমিক শিক্ষক শিক্ষিকা বৃন্দ, উজিরপুর, উপজেলা, বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষনা পরিষদ এর নাম ব্যবহার করা হয়। বিএনপি প্রার্থী এস. সরফুদ্দিন আহম্মেদ সান্টু জানান সরকার দলীয় প্রার্থী আচরন বিধি লঙ্ঘন করে সরকারী বেসরকারী নির্বাচন কাজে দায়িত্ব প্রাপ্ত অফিসারদের নিয়ে আলোচনা সভা করেছে। আমরা অভিযোগ দিয়েও কোন সুফল পাচ্ছি না। এব্যাপারে সহকারী রির্টানিং অফিসার মাসুমা আক্তার জানান শিক্ষকদের একটি সভা হওয়ার কথা সুনেছি তবে রাজনৈতিক নেতৃবৃন্দ ওই সভায় উপস্থিত হয়েছে তা আমার জানা নেই। বিষয়টি খতিয়ে দেখে ব্যবস্থা নেব।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.