উজিরপুরে সফল ইউপি সদস্য ইউসুফ

উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুর উপজেলার শিকারপুর ইউনিয়ন পরিষদের ৩ নং ওয়ার্ড ইউপি সদস্য মোঃ ইউসুফ হোসেন তার দক্ষতা আর মেধা দিয়ে ইতিমধ্যে সফল ইউপি সদস্য হিসেবে জনগণের কাছে সুপরিচিতি লাভ করেছেন। তাই আগামী নির্বাচনে তাকে পুনরায় ২য় বারের মত ইউপি সদস্য হিসেবে নির্বাচিত করার লক্ষে ভোটাররা জোট বেধেছে এবং তাকে নিয়ে জল্পনা কল্পনা শুরু করেছেন।
তিনি ওই ওয়ার্ডে ইউপি সদস্য হিসেবে নির্বাচিত হয়ে জনগণের সেবায় নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। গরীব অসহায় মানুষ খুঁজে পেয়েছেন শেষ আশ্রয়স্থল। এক প্রবীণ শিক্ষক বলেন ইউসুফ হোসেন নির্বাচিত হয়ে এলাকায় ব্যাপক উন্নয়ন মূলক কাজ করেছেন।
তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য পুনরায় তাকে ইউপি সদস্য হিসেবে নির্বাচিত করা প্রয়োজন। এমনকি এলাকার উন্নয়নের স্বার্থে তার বিকল্প নেই। এক বীর মুক্তিযোদ্ধা বলেন ইউপি ইউসুফ হোসেনের কাছ থেকে কেউ খালি হাতে ফিরেননি। তিনি সরকারের পাশাপাশি সাহায্যের হাত প্রসারিত করে দৃষ্টান্ত স্থাপন করেছেন।
এদিকে ইউপি সদস্য ইউসুফ হোসেন বলেন জনপ্রিয়তায় তিনি শীর্ষ অবস্থানে রয়েছেন। আগামী নির্বাচনেও বিজয়ের আশাবাদ ব্যক্ত করেন এবং এলাকাবাসীর কাছে দোয়া প্রার্থনা করেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.