উজিরপুরে সন্ধ্যা নদীতে গোসল করতে গিয়ে ১০ম শ্রেণীর ছাত্র’র মর্মান্তিক মৃত্যু

উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুর উপজেলার এম এ মেজর জলিল সেতুর নিচে সন্ধ্যা নদীতে গোসল করতে নেমে পানিতে ডুবে ১০ম শ্রেণির ছাত্র’র মর্মান্তিক মৃত্যু হয়েছে।
২৬ এপ্রিল বুধবার দুপুর পৌনে ৩ টায় এ দুর্ঘটনা ঘটে। স্থানীয় ও নিহতের পরিবার সূত্রে জানা যায় উপজেলার বামরাইল ইউনিয়নের আটিপাড়া গ্রামের মোঃ আজাদ সরদারের ছেলে মোঃ রায়হান সরদার (১৭) ঈদের আগের দিন বাড়িতে আসেন। একই বাড়ির চাচাত ভাই ও বন্ধু বান্ধবসহ ১৫ জন সাথে দুপুরে নদীতে গোসল করতে আসে। সবাই গোসল করে নদী থেকে পাড়ে উঠে কাপড় চেইঞ্জ করতেছিল। রায়হানকে না দেখে সবাই মিলে পানিতে নেমে খুঁজে পেয়ে উজিরপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত্যু বলে ঘোষণা করেন।
গোসল করতে আসা চাচাত ভাই মো: জুনায়েদ সরদার ও ভাইগ্না মো: রাইসুল ইসলাম নাইম জানান ঈদের আগের দিন ঈদ উপলক্ষে বাড়িতে বেড়াতে আসেন। ওর বাবা-মা ঢাকায় থাকেন এবং ঢাকা মেডিকেল কলেজের হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স। তারা বাড়িতে আসে নাই এবং রায়হান ঢাকা একটি স্কুলে দশম শ্রেণিতে পড়ে। আমরা ১৫ জন মিলে নদীতে গোসল করতে আসি। রায়হান সাতার জানত না আমরা সবাই গোসল করার সময় ওর দিকে নজর রেখে ছিলাম। আমরা গোসল শেষ করে পাড়ে উঠে কাপড় পাল্টাতে গিয়ে দেখি ও উঠে নাই। এরপর আমরা সবাই মিলে পানিতে নেমে খুঁজে পেয়ে হাসপাতালে নিয়ে আসি।
এ ব্যপারে উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ কামরুল হাসান বিটিসি নিউজকে জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আ: রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.