উজিরপুরে সন্ত্রাসী হামলায় যুবলীগ নেতা আহত

উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুরে প্রকাশ্যে সন্ত্রাসীদের হামলায় গুরুত্বর আহত ইট-বালুর ব্যবসায়ী ওয়ার্ড যুবলীগের সভাপতি আমির হোসেন সরদার। আহত অবস্থায় ব্যবসায়ীকে উজিরপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এব্যাপারে দুই জনকে আসামী করে থানায় অভিযোগ দায়ের করেছে ভুক্তভোগী। অভিযোগ সূত্রে জানা যায় উপজেলার পূর্ব জয়শ্রী গ্রামের মৃত শামছুল হক হাওলাদারের ছেলে বহু মামলার আসামী সন্ত্রাসী শহিদ হাওলাদার(৩২) ও তার সহযোগী মৃত মোকলেছ সরদারের ছেলে চাদাবাজ একাধীক মামলার আসামী বাচ্চু সরদার(৪০) মিলে গতকাল (৪ ফেব্রুয়ারী) সন্ধ্যা সাড়ে ৫টায় পূর্ব জয়শ্রী গ্রামের মাহাবুব হাওলাদারের চায়ের দোকানের সামনে পূর্ব পরিকল্পিতভাবে পথরোধ করিয়া আমির হোসেন সরদারকে লোহার রড দ্বারা পিটিয়ে বাম হাত ভেঙে ফেলে এবং শরীরের বিভিন্ন স্থানে ফুলা যখম করে।

তার পকেটে থাকা ১ লক্ষ ২০ হাজার টাকা গলায় থাকা ১ভরি ওজনের স্বর্ণের চেইন নিয়ে যায়। আহতর ডাকচিৎকারে আশেপাশের লোকজন ছুটে এসে আহত অবস্থায় উদ্ধার করে উজিরপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

ব্যাপারে আমির হোসেন বাদী হয়ে উজিরপুর মডেল থানায় ২জনকে আসামী করে অভিযোগ দায়ের করে।

উজিরপুর মডেল অফিসার ইনচার্জ জিয়াউল আহসান বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.