উজিরপুরে সন্ত্রাসী হামলার শিকার ৬৫ বছরের বৃদ্ধ

উজিরপুর প্রতিনিধি: উজিরপুরে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে বৃদ্ধ দিনমজুরকে হত্যার উদ্দেশ্যে হামলা চালিয়েছে প্রতিপক্ষ সন্ত্রাসীরা। এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগ ও আহত সূত্রে জানা যায়, উপজেলার হারতা গ্রামের মৃত ব্রজবাসি মন্ডলের ছেলে নিকুঞ্জ মন্ডল (৬৫) গতকাল মঙ্গলবার রাত সাড়ে ৭টায় হারতা বাজার থেকে বাড়ি ফেরার পথে একই গ্রামের দ্বিজেন্দ্র হালদারের ছেলে বিমল হালদার, জগদিশ হালদার মিলে একদল ভাড়াটিয়া সন্ত্রাসী নিয়ে পথরোধ করে পরিকল্পিত ভাবে হত্যার উদ্দেশ্যে লোহার রড দিয়ে এলোপাথাড়ি পিটিয়ে রক্তাক্ত জখম করে। এতে নিকুঞ্জ মন্ডলের ডান চোখে গুরুতর জখম হয়।

এ সময় আহতের ডাক চিৎকারে স্থানীয়রা ঘটনাস্থলে ছুটে আসলে সন্ত্রাসীরা পরবর্তীতে দিনমজুরকে প্রাণে মেরে ফেলার হুমকি দিয়ে চলে যায়। আহতকে উজিরপুর হাসপাতালে ভর্তি করা হয়।

আহত নিকুঞ্জ মন্ডল বিটিসি নিউজকে জানান, আমরা গরীব অসহায় হওয়ায় আমাদের ভোগ দখলীয় জমি থেকে উৎখাত করার জন্য ঐ প্রভাবশালী ভ‚মি দস্যুরা প্রায়ই আমাদের মারধর করে এবং বিভিন্ন ভয়ভীতিসহ এলাকা ছাড়ার হুমকি দেয়। আরো জানা যায়, বিমল হালদার গংদের বিরুদ্ধে জাল জালিয়াতির অভিযোগসহ বিভিন্ন অপকর্মের সাথে জড়িত রয়েছে। এমনকি অন্যের জমি জোর পূর্বক দখল করা তাদের নেশা ও পেশা।

এ ব্যাপারে ২৭ মার্চ বুধবার আহতের ছেলে হিরোলাল মন্ডল বাদী হয়ে উজিরপুর মডেল থানায় উল্লেখ্য অভিয্ক্তুদের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করে। ঐ ভ‚মিদস্যু সন্ত্রাসীদের কবল থেকে রেহাই পেতে পুলিশ প্রশাসনের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করেন আহতের পরিবার।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.