উজিরপুরে সড়কে পাগলি নারীর পুত্র সন্তান জন্ম, আশ্রয় পেলেন শিশু হোমে

উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুরে মহাসড়কে পাগলি নারীর পুত্র সন্তান জন্ম নিয়ে এলাকায় তোলপার সৃষ্ঠি হয়েছে। ঢাকা-বরিশাল মহা সড়কের উজিরপুর উপজেলার ইচলাদীর টোলপ্লাজা এলাকায় বালুর মাঠে ফুটফুটে এক পুত্র সন্তান জন্ম দিয়েছে মানসিক ভারসাম্যহীন এক পাগলী নারী (৩৫)।
২৭ মার্চ সোমবার দিবাগত রাত ১১টার দিকে ওই মানসিক ভারসাম্যহীন নারী পুত্র সন্তানটি প্রসব করেন।
তাৎক্ষণিকভাবে রাতেই উজিরপুর পৌরসভার সংরক্ষিত নারী কাউন্সিলর শেখ আঁখি খানম সন্তান জন্ম দেয়া মানসিক ভারসাম্যহীন মা ও নবজাতকটিকে উদ্ধার করে থানা পুলিশকে খবর দিলে এস আই শফিকুল ইসলাম শিশুটিকে উজিরপুর হাসপাতালে ভর্তি করেন।
উজিরপুর স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক জানান, মা ও শিশু সন্তান দুজনেই সুস্থ আছেন।
এদিকে মানসিক ভারসাম্যহীন পাগলি নারীর পুত্র সন্তান জন্ম দেয়ার খবরে হাসপাতালে ভিড় করেন উৎসুক জনতা। একাধিক ব্যক্তি পাগলির জন্ম দেয়া পুত্র সন্তানটি নেয়ার জন্য আগ্রহ প্রকাশ করেন। তবে সন্তানের বাবা কে তার পরিচয় মেলেনি।
স্থানীয়রা জানিয়েছেন, মানসিক ভারসাম্যহীন এ নারী দীর্ঘদিন ধরে উজিরপুর উপজেলার ইচলাদী ও তার আশপাশ এলাকায় ঘুরে বেড়াব তো। ইতি পুর্বে সোনার বাংলা বাজারে এই পাগলীর আরো একটি পুত্র সন্তান হয়েছিল। ঐ সন্তানটিকে শিশু হোমে পাঠানো হয়েছিল।
উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মো: আবুল কালাম আজাদ বিটিসি নিউজকে জানান , শিশুটিকে আগৈলঝাড়া উপজেলায় সোনামনি নিবাসে পাঠানো হয়েছে।
উজিরপুর মডেল থানার ওসি কামরুল হাসান বিটিসি নিউজকে জানিয়েছেন, সদ্য ভূমিষ্ঠ হওয়া নবজাতক ও তার মানসিক ভারসাম্যহীন (পাগলি) মা হাসপাতালে চিকিৎসা শেষে শিশু হোমে পাঠানো হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আ: রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.