উজিরপুরে শোলক ২ নং ওয়ার্ড ইউপি সদস্য প্রার্থী নান্না সরদারের গণসংযোগ

উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুরে আসন্ন শোলক ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে ধামুরা ২নং ওয়ার্ডের ফুটবল প্রতীকের ইউপি সদস্য প্রার্থী বিশিষ্ট সমাজ সেবক, গরীব অসহায়দের বান্ধব,শিক্ষানুরাগী মোঃ নান্না সরদার ব্যাপক গণসংযোগ করেন।
আজ বুধবার (১৬ জুন) দিনভর গণসংযোগকালে উপস্থিত ছিলেন মিঠু হওলাদার ও ফারুক খানসর একাধিক ভোটার। ইউপি সদস্য প্রার্থী নান্না সরদার বলেন ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোট প্রার্থনা ও দোয়া চেয়েছি এবং আমি ব্যাপক সাড়া পেয়েছি।
আগামী ২১ জুন অবাধ সুষ্ঠ ও শান্তিপূর্ন ভাবে নির্বাচন অনুষ্ঠিত হলে শতভাগ আমার ফুটবল প্রতীকের বিজয় নিশ্চিৎ। একাধিক ভোটার জানান এই ওয়ার্ডে নির্বাচনে ইউপি সদস্য হিসেবে নতুন মুখ দেখতে চাই। জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন প্রার্থী নান্না সরদার। মাননীয় প্রধানমন্ত্রীর ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষে তার কোন বিকল্প নেই।
এলাকার উন্নয়নে তাকে ছাড়া অন্য কাউকে ভাবতে পারছেনা ভোটাররা। অধিকাংশ ভোটার তাকে নির্বাচিত করার জন্য জোট বেধেছে এবং দিন-রাত ভোটারদের কাছে ভোট প্রার্থনা করছেন। এক প্রবীন শিক্ষক জানান তিনি নির্বাচিত হলে এলাকার গরীব দুঃখী অসহায় মানুষ শেষ আশ্রয়স্থল খুঁজে পাবে।
তিনি প্রচার প্রচারনা ও জন সমর্থনে এগিয়ে রয়েছেন। তিনি বর্তমানে ইউপি সদস্য না হয়েও গরীব দুখী মানুষকে বিভিন্ন সময় সাহায্যের হাত প্রসারিত করে সাধারন মানুষের কাছে সুপরিচিত হয়েছেন। এছাড়াও, মসজিদ, মাদ্রাসা, স্কুলসহ বিভিন্ন প্রতিষ্ঠানেও তার অবদানের কমতি নেই।
তিনি বিভিন্ন সামাজিক কর্মকান্ডে অংশগ্রহন করে প্রিয় পাত্র হয়েছেন। আস্থা যুগিয়েছেন সাধারন মানুষের কাছে। তাই তাকে ইউপি সদস্য হিসেবে নির্বাচিত করার লক্ষে জনগনের মধ্যে জল্পনা কল্পনা শুরু হয়েছে। চায়ের দোকান থেকে শুরু করে বিভিন্ন স্থানে তার গুনকীর্তন করছে ভোটাররা এবং এবার নির্বাচনে তাকে ভোট প্রদান করে বিজয় করার অঙ্গিকার করেছে একাধিক ভোটাররা।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.