উজিরপুরে শোলক ইউনিয়ন পরিষদের হাল ধরতে চান চঞ্চল সরদার

উজিরপুর প্রতিনিধি: বরিশাল জেলার উজিরপুর উপজেলার ঐতিহ্যবাহী শোলক ইউনিয়ন পরিষদের হাল ধরতে চান তরুণ ও উদীয়মান সমাজকর্মি উজিরপুর সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি চঞ্চল সরদার।
তিনি শোলক ইউনিয়নের বারবার নির্বাচিত চেয়ারম্যান ডাক্তার আব্দুল হালিম সরদারের ছেলে। তার পিতা বর্তমান চেয়ারম্যান কিছুটা শারীরিক অসুস্থতার কারণে বাবার সাথে ছুটে চলছেন ইউনিয়নের প্রত্যেকটি জনগণের দুয়ারে।
একই সাথে তিনি তার নিজ অর্থায়নে ইউনিয়নের রাস্তাঘাট সহ জন দুর্ভোগ লাঘবের চেষ্টা করেন।
স্থানীয় যুবকদের নিয়ে নিজেই নেমে পরেন সেচ্ছা শ্রমের মাধ্যমে রাস্তা ঘাট পরিস্কার পরিছন্নতার কাজে। তিনি শিক্ষাঅনুরাগী হওয়ার কারণে একাধিক শিক্ষা প্রতিষ্ঠানের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন।
আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে এই উদীয়মান সমাজকর্মী সাংবাদিকদের কে বলেন, আমি লেখাপড়া শেষ করে কোন চাকরি নেই নাই। জনস্বার্থে বাবার ওষুধের ব্যবসায় জড়িয়ে জীবিকা নির্বাহ করি।
একই সাথে এলাকায় থেকেই জনগণের সেবা করে থাকি। এমন কি অত্র ইউনিয়নের জনগণের সেবার ব্রত নিয়ে ছোটবেলা থেকে কাজ করে আসছি।
শোলক গ্রামের আবু বক্কর সিদ্দিক বাদল ও সাবেক ইউপি সদস্য আব্দুল করিম সরদার বলেন আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চঞ্চলদের মতো তরুণদের নির্বাচনে আসা উচিত।
চঞ্চল বলেন পারিবারিক জনসেবা ধরে রাখতেই আগামী নির্বাচনে দল-মত নির্বিশেষে শোলক ইউনিয়নের জনগণের ন্যায্য দাবি আদায়ের লক্ষ্যেই আমি চেয়ারম্যানের প্রার্থী হতে চাই।সকলের দোয়া কামনা করছি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর (বরিশাল) প্রতিনিধি আ: রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.