উজিরপুরে শীর্ষ মাদক ব্যবসায়ী কালা মামুন পুলিশের হাতে গ্রেফতার

উজিরপুর প্রতিনিধি: উজিরপুরে শীর্ষ মাদক ব্যবসায়ী কালা মামুন গাঁজা ও ইয়াবাসহ পুলিশের হাতে গ্রেফতার। গোপন সংবাদের ভিত্তিতে এস,আই কামাল হোসেনের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে ২৬ মার্চ রাত পৌনে ১১টায় উজিরপুর পৌরসভার ৮নং ওয়ার্ডের ডাক বাংলার মোড় থেকে তার শরীর তল্লাসী করে ১০০ গ্রাম গাঁজা ও ৭পিচ ইয়াবাসহ হাতেনাতে গ্রেফতার হয়।
এ সময় তার সাথে থাকা অপর সহযোগী জহির ওরফে ধলু হাওলাদারকে গ্রেফতার করে পুলিশ। মোঃ মামুন হাওলাদার ওরফে কালা মামুন(৩৫) পৌরসভার ৫নং ওয়ার্ডের মৃত শাহজাহান হাওলাদারের ছেলে। সে মাদক ও চুরিসহ ১০টি মামলার এজাহার ভ‚ক্ত আসামী।
তার বিরুদ্ধে ২০১৮ সালে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৪নং মামলা, একই বছর একই ধারায় ১৩নং মামলা, ২০১৭ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ধারায় ১০নং মামলা, ২০১৬ সালে মামলা নং ২২, একই বছরে মাদকদ্রব্য আইনে মামলা নং ১৯, ২০১৫ সালে মাদকদ্রব্য আইনে মামলা নং ১৯ ও ২৩, ২০১৩ সালে মাদকদ্রব্য আইনে মামলা নং ৩১, ২০২১ সালে মাদকদ্রব্য আইনে মামলা নং ০৪সহ মোট ১০টি মামলা রয়েছে। এরমধ্যে একাধিক সাজা রয়েছে।
এদিকে তার সহযোগী জহির ওরফে ধলু হাওলাদার(৩৫) পৌরসভার ৮নং ওয়ার্ডের মৃত শাহাজদ্দিন হাওলাদারের ছেলে।
এ ব্যাপারে উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ আলী আর্শাদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে মাদক ব্যবসায়ী মামুনকে গ্রেফতার করা হয়েছে। তার স্বীকারোক্তি ও মোবাইল ট্রাকিং এবং তথ্য প্রযুক্তির মাধ্যমে এর সাথে বাকী জড়িতদের গ্রেফতার করা হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.