উজিরপুরে শিক্ষক কর্তৃক মাদ্রাসার ছাত্রকে নির্মম নির্যাতন

উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুরে সরকারি আইনকে উপেক্ষা করে এক শিক্ষক কর্তৃক মাদ্রাসার ছাত্রকে পিটিয়ে নির্মমভাবে নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। আহত কোমলমতি শিক্ষার্থী হাসপাতালের বিছানায় কাতরাচ্ছে।
আহত সুত্রে জানা যায় উপজেলার শোলক ইউনিয়নের দামোদারকাঠী গ্রামের মোঃ ইউসুফ খলিফার ছেলে আটক মেধাপাড়া নূরানী তালিমুল কোরআন মাদ্রাসার তৃতীয় জামাতের ছাত্র আশ্রাফুল ইসলাম খলিফা(১২)কে ওই মাদ্রাসার সহকারি শিক্ষক মামুনুর রশিদ আজ রবিবার (৩১ অক্টোবর) বেলা ১১টার দিকে স্কুলে না আসার অযুহাতে বেতের লাঠি দিয়ে এলোপাথাড়ি ভাবে পিটিয়ে রক্তাক্ত যখম করেছে।
এ ঘটনায় এলাকায় চরম ক্ষোভের সৃষ্টি হয়েছে। আহত শিক্ষার্থীকে পরিবারের লোকজন মূমূর্ষ অবস্হায় উদ্বার করে উজিরপুর হাসপাতালে ভর্তি করেছে। শিক্ষকের বেত্রাঘাতে শিক্ষার্থী আশ্রাফুল ইসলামের শরীরের বিভিন্ন স্হানে আঘাত প্রাপ্ত হয়।
আহত শিক্ষার্থী সাংবাদিকদের কেদেঁ কেদেঁ বলে একদিন স্কুলে না যাওয়ায় তাকে বেতের লাঠি দিয়ে ২০/২৫ বার পিটিয়েছে। সে বার বার মাপ চাওয়ার পরেও শিক্ষক তাকে ক্ষমা করেননি। এরপর স্হানীয়রা তার বাবাকে বিষয়টি জানান। বাবা ছুটে গিয়ে মাদ্রাসা থেকে তার ছেলেকে উদ্বার করে হাসপাতালে নিয়ে যায়।
অভিযুক্ত শিক্ষক মামুনুর রশিদ মারধরের বিষয়টি সাংবাদিকদের কাছে অকোপটে স্কীকার করেন এবং বলেন তার ভূল হয়েছে। ওই প্রতিষ্ঠানের অধ্যক্ষ্য মাওলানা আব্দুর রাজ্জাক জানান ঘটনার সময় মাদ্রাসায় উপষ্হিত ছিলাম না। তবে বিষয়টি শুনেছি। এ অনাকাঙ্খিত ঘটনার মিমাংসার চেষ্টা করবো।
উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ আলী আর্শাদ বিটিসি নিউজকে জানান, অভিযোগ পেলে আইনগত ব্যবস্হা নেয়া হবে।
উপজেলা একাডেমিক সুপার ভাইজার সুমন চৌধুরী বিটিসি নিউজকে জানান, কোন শিক্ষার্থীকে মারধর করা নেহাত অন্যায়। বিষয়টি উধ্বর্তন কর্তৃপক্ষকে অবহিত করা হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.