উজিরপুরে শহীদ স্মরণিকা ডিগ্রী কলেজের ২৫ বছর উপলক্ষে রজত জয়ন্তী, স্মরণিকা প্রকাশ ও বিতরণ অনুষ্ঠান

উজিরপুর প্রতিনিধি: বরিশাল জেলার উজিরপুর উপজেলার জল্লা ইউনিয়নের মুন্সিরতাল্লুক গ্রামে ১৯৯৫ সালে বিশিষ্ট শিক্ষানুরোগী বাংলাদেশের মাদ্রাসা শিক্ষা বোর্ডের সাবেক মহাসচিব মরহুম আলহাজ্ব মাওলানা এমএ লতিফ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের সহযোগিতা প্রতিষ্ঠিত করেন শহীদ স্মরণিকা ডিগ্রী কলেজ।
রবিবার (৪ জুন) সকাল দশটায় শহীদ স্মরণিকা ডিগ্রী কলেজের মিলনায়তনে ২৫ বছর রজত জয়ন্তী উপলক্ষে স্মরণিকার মোরগ উন্মোচন ও বিতরণ অনুষ্ঠান এর মাধ্যমে বিপুল উৎসাহ উদ্দীপনার মাধ্যমে পালন করা হয়।
কলেজ গভর্নিং বডির সভাপতি ও স্মরণিকা প্রকাশনা কমিটির প্রধান উপদেষ্টা প্রকৌশলী ডক্টর আলী আকবর মল্লিকের সভাপতিত্বে, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় বিশ্ববিদ্যালয় সহযোগী অধ্যাপক ডক্টর চিন্ময় হালদার, কলেজ কমিটির দাতা সদস্য আলহাজ্ব ফয়জর আলী মল্লিক, বীর মুক্তিযোদ্ধা ও অবসরপ্রাপ্ত শিক্ষক মোঃ জাকারিয়া আলম, কলেজ অধ্যক্ষ সরদার জহির উদ্দিন,স্মরণিকা সম্পাদক মন্ডলী সভাপতি বাংলা বিভাগের সহকারী অধ্যাপক নির্মলেন্দু হাওলাদার অনুষ্ঠান সঞ্চালন করেন পদার্থবিদ্যার সহকারী অধ্যাপক দিগবিজয় সমদ্দার প্রমূখ।
মোড়ক উন্মোচন ও স্মরণিকা বিতরণ অনুষ্ঠানে কলেজ পরিচালনা কমিটির সভাপতি প্রকৌশলীর ডক্টর আলী আকবর মল্লিক তিনি বলেন, স্মরণিকা প্রকাশের মাধ্যমে একটি প্রতিষ্ঠানের সূত্রপাত থেকে শুরু করে প্রতিষ্ঠা হওয়া পর্যন্ত সকল বিষয়ের ইতিহাস তুলে ধরা হয়। আর এই ইতিহাসের মাধ্যমে অতীত, বর্তমান ও ভবিষ্যতের মধ্যে মেলবন্ধন সৃষ্টি হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আ: রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.