উজিরপুরে মেধাবী ছাত্র তমালকে কম্পিউটার প্রদান করেন মহিলা এমপি রুবিনা মীরা

উজিরপুর প্রতিনিধি: উজিরপুরে কলেজ পড়ুয়া মেধাবী ছাত্র তমালকে ল্যাপটপ কম্পিউটার প্রদান করলেন মহিলা সংরক্ষিত আসনের সংসদ সদস্য এবং বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য সৈয়দা রুবিনা আক্তার মীরা।
০৪ ডিসেম্বর রবিবার দুপুরে উজিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে নির্বাহী কর্মকর্তা ফারিহা তানজিন ও পৌর মেয়র মোঃ গিয়াস উদ্দিন বেপারীর হাত থেকে এ ল্যাপটপ কম্পিউটার গ্রহণ করেন পৌরসভার ৫ নং ওয়ার্ডের ভুদেব চন্দ্র হালদারের ছেলে মেধাবী ছাত্র তমাল হালদার।
এ সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার ও সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আঃ ওয়াদুদ সরদার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা অয়ন সাহা, উজিরপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি আঃ রহিম সরদার, বড়াকোঠা ইউপি চেয়ারম্যান এ্যাডঃ শহিদুল ইসলাম, উপজেলা ছাত্র লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মনি শংকর মল্লিক সহ আরো অনেকে। এব্যাপারে মনি শংকর মল্লিক জানান মাননীয় মহিলা সংসদ সদস্য সৈয়দা রুবিনা আক্তার মীরার উদ্যোগে টি.আর প্রকল্পের মাধ্যমে এ ল্যাপটপ বিতরণ করা হয়।
মেধাবী শিক্ষার্থীর পিতা ভুদেব চন্দ্র হালদার জানান, আমার সন্তানকে মাননীয় সংসদ সদস্য রুবিনা মীরা আপা একটি ল্যাপটক উপহার দিয়েছেন আমি তাকে ও মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাই।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.