উজিরপুরে মাদক ব্যবসায়ীদের নয়া মিশন ব্লাক-মেইলার নারীকে দিয়ে সাংবাদিকদের মিথ্যা মামলায় জড়ানোর পায়তারা

উজিরপুর প্রতিনিধি:  বরিশালের উজিরপুরে আলোচিত-সমালোচিত ব্লাক-মেইলার সেই নারী রাশিদা বেগমকে নিয়ে আদালত পাড়ায় নয়ামিশনে নেমেছে মাদক সিন্ডিকেট চক্ররা।

তাদের টার্গেট উজিরপুর মডেল থানার ওসি শিশির কুমার পাল ও প্রেসক্লাবের সাংবাদিকদের বিরুদ্ধে আদালতে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করা। মামলাটি হলেই তাদের সেই লক্ষ মুকুটহীন সম্রাট হিসেবে নিজেদের জাহির করে উজিরপুর সহ দক্ষিণাঞ্চলের মাদক ব্যবসা নির্ভয়ে নিয়ন্ত্রন করতে পারবে। সে কারনে মাদক ব্যবসায়ী চক্রটি মোটা অঙ্কের বাজেট নিয়ে নয়ামিশনে মাঠে নেমেছে।

বিশ্বস্থ সুত্রে জানা যায় গত ২দিন যাবৎ মাদক সিন্ডিকেট চক্রের হোতা, একটি ধর্ষনের চেষ্টা মামলার আসামী ও কথিত সাংবাদিক জহির খান ও তার সহযোগীদের নিয়ে বরিশালে আদালত পাড়ায় বেশ কয়েকজন আইনজীবিদের কাছে ধন্যা ধরে অবশেষে ১৭ সেপ্টেম্বর মামলাবাজ রাশিদা বেগম ঐ জহির খানের কু-পরামর্শে প্রেসক্লাবের কর্মরত সাংবাদিক ও ওসি সহ কয়েকজন পুলিশের বিরুদ্ধে মামলা করার জন্য আদালতে এক আইনজীবির চেম্বারে গিয়ে মামলার খসরা করান।

এরই মধ্যে বরিশালের এক সাংবাদিক বিষয়টি দেখে ফেলায় জহির খান ও তার সহযোগী কতিপয় মাদক ব্যবসায়ীরা দ্রুত পালিয়ে যায়। এরপর সহকারী আইনজীবি রাশিদা বেগমের কাছে মামলার খরচ চাইলে তিনি বলেন আমার কাছে কোন টাকা নেই মামলার খরচ দিবেন জহির খান। তিনিই আমাকে মামলা করানোর জন্য আদালতে নিয়ে আসেন।

আজ ১৮ সেপ্টেম্বর পুনঃরায় তারা সকাল থেকে বিকেল ৪টা পর্যন্ত বিভিন্ন কায়দায় সাংবাদিক এবং ওসির বিরুদ্ধে হয়রানীমূলক মামলা দেয়ার পায়তারা চালায়। কিন্তু অভিযোগের প্রয়োজনীয় কাগজপত্র আইনজীবিকে না দিতে পারায় মামলা করতে পারেনী।

এ ঘটনায় সাংবাদিকদের মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছে। এ ছাড়ারও তার রয়েছে একটি মাদক সিন্ডিকেট চক্র। তাদের শেল্টার দাতা হয়ে মাশোয়ারা হিসেবে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিচ্ছে।

জানা যায় ইতিপূর্বে জহির খান সোনার বাংলা নামক এলাকার এক গৃহবধুর সাথে অপ্রিতিকর অবস্থায় স্থানীয়রা হাতে-নাতে ধরে গনধোলাই দিয়ে পুলিশের কাছে সোপর্দ করে। সে ঘটনায় ধর্ষনের চেষ্টা একটি মামলা হয় ও তার কুকৃত্তির ঘটনা এবং তার সহযোগী মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে বিভিন্ন পত্র পত্রিকায় সংবাদ প্রকাশিত হওয়ায় পুলিশ ও সাংবাদিকদের উপর ক্ষিপ্ত হয়ে উঠে। এমনকী তাদেরকে ফাশাতে বিভিন্ন স্থানে একাধিক গোপন বৈঠক করে সিন্ডিকেট চক্র বলে অভিযোগ রয়েছে।

এ ব্যাপারে অভিযুক্তদের সাথে যোগাযোগের চেষ্টা করা হলে তাদেরকে পাওয়া যায়নি।

ঐ মামলাবাজ নারী ও মাদক সিন্ডিকেট চক্রের হোতাদের কবল থেকে রেহাই পেতে প্রশাসনের উর্দ্বোতন কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করেন এলাকাবাসী।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.