উজিরপুরে মাছের ঘের থেকে অভিনব কৌশলে মাছ চুরির অভিযোগ

ফাইল ছবি
উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুরে শোলক ইউনিয়নের রামেরকাঠী গ্রামে মাছের ঘের থেকে অভিনব কৌশলে মাছ চুরি করে বিক্রির অভিযোগ পাওয়া গেছে।
এ ঘটনায় উজিরপুর মডেল থানায় প্রসঞ্জিত বাড়ৈ নামের এক মাছের ঘেরের মালিক গত মঙ্গলবার একটি অভিযোগ দায়ের করেছে।
অভিযোগ সূত্রে জানাযায়, ওই এলাকার স্থানীয় বাসিন্দা প্রসঞ্জিত বাড়ৈ ১৫ একর সম্পত্তি লিজ নিয়ে দুই বছর ধরে মাছের ঘের করে মাছ চাষ করে আসছিলো। ওই ঘেরের মাছ লুট করার জন্য কৌশলে ঘেরের পাশে পুকুর কাটে স্বপন সিকারী গংরা। ঘেরের ভিতর কৌশলে পাইপ বসিয়ে নিজ পুকুরে মাছ নিয়ে মাছ ধরে বিক্রি করে আসছিলো।
এ নিয়ে ঘেরের মালিক সহ স্থানীয়রা একাধিকবার বাঁধা দিলেও এত ক্ষিপ্ত হয়ে গত ০৪ ফেব্রুয়ারী সকালে মাছের ঘের থেকে লক্ষাধিক মাছ লুট করে বিক্রি করে।
এ ব্যাপারে প্রসঞ্জিত বাড়ৈ বিটিসি নিউজকে জানান, সুদে টাকা এনে মাছ চাষ করেছি। এখন আমাকে পথে বসানোর জন্য স্থানীয় প্রভাবসালীদের সহায়তায় স্বপন সিকারী, সঞ্জিত সিকারী, শংকর সিকারী, সম্রাট সিকারী, সুমন সিকারী, সুজন সিকারীরা মিলে আমার ১৫ লক্ষ টাকার ক্ষতি করেছে। আমি এখন পথে বসে গেছি।
স্থানীয় চেয়ারম্যান ও ইউপি সদস্যদের কাছে বিচার দিয়েও কোন বিচার পাইনি তাই সুবিচার পেতে থানায় অভিযোগ দায়ের করেছি।
ইউপি সদস্য পার্থ বিটিসি নিউজকে জানান, ঘটনা শুনে মীমাংসার চেষ্টা করছি। ঘটনার সত্যতা কতটুকু জানতে চাইলে বলেন ঘটনার কিছু সত্যতা পেয়েছি তাই শালিসর লক্ষাধিক টাকা জমা রাখা হয়েছে অভিযুক্ত স্বপন সিকারীর কাছে।
অভিযুক্ত স্বপন সিকারী অভিযোগ অস্বীকার করে বিটিসি নিউজকে জানান, আমাকে ফাঁসানোর জন্য মিথ্যা অভিযোগ দেয়া হয়েছে। আর বিষয়টা মিমাংসার জন্য চেয়ারম্যান, মেম্বার রয়েছে তারা বিষয়টি দেখছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.