উজিরপুরে মহিলা আ.লীগের ৫৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুরে বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের ৫৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ উজিরপুর উপজেলা শাখার উদ্দোগে র‍্যালী, আলোচনা সভা এবং কেক কেটে দিবসটি পালন করা হয়।
এ উপলক্ষ্যে ২৭ ফেব্রুয়ারি সকাল ১০ টায় উজিরপুর আওয়ামী লীগের প্রধান কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সভায় উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি বিউটি খানম এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রওশন আরা পারভীনের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তৃতা করেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি এসএম জামাল হোসেন।
বিশেষ অতিথির বক্তৃতা করেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আঃ মজিদ সিকদার বাচ্চু। প্রধান বক্তা হিসেবে বক্তৃতা করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোঃ গিয়াস উদ্দিন বেপারী।
এছাড়াও বক্তৃতা করেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আঃ হাকিম সেরনিয়াবাত, দপ্তর সম্পাদক মোঃ আজিজুল হক সিকদার, প্রচার ও প্রকাশনা সম্পাদক উত্তম কুমার হালদার, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও প্যানেল মেয়র মোঃ হেমায়েত উদ্দিন, উপজেলা শ্রমিক লীগের সভাপতি রফিকুল ইসলাম শিপন মোল্লা, উপজেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোর্শেদা পারভীন, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আব্দুস ছালাম হাওলাদার।
এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ, উপজেলা মহিলা আওয়ামী লীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আ: রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.