উজিরপুরে মহিলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

উজিরপুর প্রতিনিধি:  বরিশালের উজিরপুরে ব্যাপক আয়োজনে উপজেলা মহিলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

২৭ জুলাই আজ শনিবার সকালে উপজেলা পরিষদ সভাকক্ষে শেখ নাসিমা বেগমের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তৃতা করেন বরিশাল জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সাবেক সংসদ সদস্য এ্যাড. তালুকদার মোঃ ইউনুস, বিশেষ অতিথির বক্তৃতা করেন মহিলা সংসদ সদস্য বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য এ্যাড. সৈয়দা রুবিনা আক্তার মিরা, প্রধান আলোচক হিসেবে বক্তৃতা করেন জেলা মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও গৌরনদী উপজেলা চেয়ারম্যান সৈয়দা মনিরুন নাহার মেরী, উজিরপুর উপজেলা চেয়ারম্যান আঃ মজিদ সিকদার বাচ্চু, পৌর মেয়র মোঃ গিয়াস উদ্দিন বেপারী, বিশেষ অতিথি হিসেবে আরো বক্তৃতা করেন জেলা মহিলা আওয়ামীলীগের সহ-সভাপতি শ্যামলী সাহা, সহ-সম্পাদক শাকিলা, সাংগঠনিক সম্পাদক অমিতা ঘোষ, নুরুন্নাহার বিপুল, পিয়ারা বেগম, উজিরপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এস,এম জামাল হোসেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি অসীম ঘরামীর সঞ্চালনায় বক্তৃতা করেন রানী বেগম, বিউটি আক্তার, হাসিনা বেগম, বেলা জয়ধর, নিনা নাজনিন, রুপালী রানী, হামিদা বেগম, লাকী ভুইয়া, নাছিমা খানম প্রমুখ।

সকাল থেকে দূর্যোগপূর্ণ আবহাওয়া উপেক্ষা করে শত শত মহিলা আ’লীগের নেতৃবৃন্দ বিভিন্ন ব্যানার ফেইজটুন নিয়ে মিছিল সহকারে উপজেলা চত্তরে উপস্থিত হন। কানায় কানায় পূর্ণ হয়ে যায় সভাস্থল।

মহিলা আওয়ামীলীগের দূর্গ হিসেবে পরিচিত হয় উজিরপুর উপজেলা। তবে কতিপয় নেতাকর্মী বক্তব্য দিতে না পেরে ক্ষোভ প্রকাশ করেছেন। তবে সম্মেলনের আলোচনা সভা শেষে কমিটি ঘোষনা না করায় কেহ কেহ ক্ষোভ প্রকাশ করেছেন।

এব্যাপারে বরিশাল জেলা মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সৈয়দা মনিরুন নাহার মেরী জানান সম্মেলনের প্রধান অতিথি বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা শাহানারা আবদুল্লাহ অসুস্থ জনিত কারণে উপস্থিত না থাকায় কমিটি ঘোষনা দেওয়া হয়নি।

কমিটির প্রার্থীরা তাদের পদের উপরে আবেদন পত্র জমা দিয়েছেন এগুলো যাছাই বাছাই করে অতি দ্রুত একটি পূর্ণাঙ্গ কমিটি গঠন করে পত্রিকার মাধ্যমে প্রকাশ করা হবে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.