উজিরপুরে মহানরী (সাঃ) এর বিরুদ্ধে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ, ভারতীয় পণ্য বর্জনের হুমকি

উজিরপুর প্রতিনিধি: উজিরপুরে ইসলামী আন্দোলন চরমোনাইয়ের উদ্যোগে মহানবী (সাঃ) এর বিরুদ্ধে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। ভারতীয় পণ্য বর্জনের হুশিয়ারী।
১০ জুন শুক্রবার জুম্মার নামাজ শেষে উপজেলার বিভিন্ন মসজিদ থেকে পৃথক পৃথক বিক্ষোভ মিছিল নিয়ে ইচলাদী বাসস্টান্ডে উপস্থিত হয়। বিক্ষোভ মিছিলটি ঢাকা-বরিশাল মহাসড়কে অবস্থান করতে চাইলে পুলিশী বাধা ভেদ করে মহাসড়ক প্রদক্ষিণ করে ইচলাদী হয়ে উজিরপুর মুক্তিযোদ্ধা চত্বরে শেষ করে।
এ সময় একটি বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। বিক্ষোভ সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তৃতা করেন ইচলাদী আননববী জামে মসজিদের ইমাম ও উপজেলা ইসলামী যুব আন্দোলনের সভাপতি মাওঃ মোস্তাফিজুর রহমান। উজিরপুর বাইতুল আমান জামে মসজিদের ইমাম মাওঃ মুফতি আব্দুল আজিজ, মুসলিমপাড়া জামে মসজিদের ইমাম ও ইউপি সদস্য মাওঃ বজলুর রহমান, উজিরপুর বাজার জামে মসজিদের ইমাম মাওঃ মনিরুল ইসলাম শামীম, ইচলাদী ফকিরবাড়ি জামে মসজিদের ইমাম মাওঃ বি.এম আল আমিন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও ৯নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ খবির উদ্দিন, উপ-প্রচার সম্পাদক আনিচুর রহমান নয়ন, উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি সাহাবুদ্দিন আকন সাবু প্রমূখ।
অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন, পৌর বিএনপির সহ-সভাপতি গিয়াস উদ্দিন আকন, পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি হাজী গোলাম মোস্তফা, উজিরপুর বাজার কমিটির সভাপতি সামসুল হক সিকদারসহ আরো অনেকে।
এ সময় বক্তারা বলেন, ভারতের বিজেপি পার্টির জাতীয় মুখপাত্র নুপূর শর্মা মহানবী (সাঃ) কে উদ্দেশ্য করে কুরুচিপূর্ণ ও কটুক্তিমূলক বক্তব্য দেওয়ার প্রতিবাদে তৌহিদী জনতা এর প্রতিবাদে একাত্মতা ঘোষনা করেছে। এ সময় তারা বাংলাদেশ থেকে ভারতীয় সকল পণ্য বর্জনের আহবান জানান। এ ছাড়া হারতা, সাতলা, বামরাইল, শিকারপুর ও ডাবেরকুলে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.