উজিরপুরে মসজিদে ঢুকে কমিটির সেক্রেটারির উপর হামলা, আহত-২

উজিরপুর প্রতিনিধি: বরিশাল জেলার উজিরপুর উপজেলার গুঠিয়া ইউনিয়নের পূর্ব নারায়নপুর মীরের ঝী বায়তুল নূর জামে মসজিদের জমি নিয়ে বিরোধের জের ধরে মসজিদে ঢুকে জুমার নামাজ শেষে মসজিদ কমিটির সাধারণ সম্পাদক মোঃ আবুল কালাম সরদারের উপর হামলা চালায়।
একই গ্রামের মৃত আরমান সরদারের পুত্র পুলিশের এ এস আই ঝালকাঠি জেলা পুলিশের কর্মরত আব্দুল মালেক সরদার তার ভাই পুলিশ সদস্য মুজিবর সরদার, নেছারাবাদ (স্বরূপকাঠি) থানা কর্মরত অপর আরেক ভাই অবসরপ্রাপ্ত বিডিআর সদস্য মোঃ জাকির হোসেন সরদার সহ ৭/৮ জন মিলে গতকাল শুক্রবার (০৩ নভেম্বর) দুপুর ২ টা ৩০ মিনিটে মসজিদের ভিতরে গিয়ে পূর্ব পরিকল্পিতভাবে হিসাব নিকাশের বিষয়ে কোষাধক্ষের সাথে তর্ক বিতর্কে জড়িয়ে পড়েন এ বিষয়ে মসজিদ কমিটির সভাপতি মোহাম্মদ জামাল হোসেন মুন্সী ও সাধারণ সম্পাদক মোঃ আবুল কালাম সরদার প্রতিবাদ করলে তারা অতর্কিত হামলা চালিয়ে সাধারণ সম্পাদক আবুল কালাম সরদারে মাথা ফাটিয়ে দেয় এবং সভাপতি কে ফিল ঘুসি মেরে গুরুতর আহত করেন।
মসজিদ কমিটির কোষাধ্যক্ষ মোহাম্মদ বায়জিদ জানান, হামলা কারীদের সাথে মসজিদের জমি নিয়ে দীর্ঘদিন যাবত দন্দ্ব চলে আসছে। পূর্ব শত্রুতার জেরে সমসজিদ কমিটির সাধারণ সম্পাদকের উপর জুমার নামাজ শেষে হামলা করলে তার মাথায় গুরুতর জখম হয় এবং তিনি অজ্ঞান হয়ে পড়লে আমরা উদ্ধার করে উজিরপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করি।
হামলার ঘটনায় পুলিশ সদস্য আব্দুল মালেক সরদার জানান, অভিযোগের বিষয়ে বলেন মূলত মসজিদের নগদ ২৮ হাজার টাকার ক্যাশ ও দুই তরফা রড বিক্রির হিসাব নিয়ে কথা কাটাকাটি ও সামান্য হাতা হাতি হয়েছে মাত্র। উল্টো তাদের হামলায় আমিসহ আমার ছেলেও আহত হয়েছে।
এ বিষয়ে উজিরপুর মডেল থানার এস আই আল মামুন বিটিসি নিউজকে জানান, আমার কাছে উভয় পক্ষের অভিযোগ রয়েছে, বিষয়টি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আ: রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.