উজিরপুরে মডেল মসজিদ, মাদ্রাসার শিক্ষা ভবনের ভিত্তি প্রস্তর উদ্বোধন করেন মোঃ শাহে আলম-এমপি

উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুরে ৩তলা বিশিষ্ট উপজেলা মডেল মসজিদ ও ইসলামী সাংস্কৃতিক কেন্দ্র এবং ৪তলা বিশিষ্ট উজিরপুর আলিম মাদ্রাসার শিক্ষা ভবনের ভিত্তিপ্রস্তর উদ্বোধন ও বি.এন.খান ডিগ্রি কলেজের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানের পুরস্কার বিতরণ করেন বরিশাল-২ আসনের সংসদ সদস্য মোঃ শাহে আলম।

আজ শনিবার (১৫ ফেব্রুয়ারী) বিকাল ৩টায় উজিরপুর আলিম মাদ্রাসার শিক্ষা প্রকৌশল অধিদপ্তর বরিশাল জোনের অধীনে সোয়া ৩ কোটি টাকার ৪তলা ভবনের ভিত্তি প্রস্তর উদ্বোধন করেন প্রধান অতিথি।

পরে ধর্ম মন্ত্রণালয়ের অধীনে উপজেলা মডেল মসজিদ ও ইসলামী সাংস্কৃতিক কেন্দ্রের বরিশাল গণপূর্ত বিভাগের বাস্তবায়নে ১৩ কোটি টাকা ব্যয়ে তিনতলা ভবনসহ সাংস্কৃতিক কেন্দ্রের উদ্বোধন করেন তিনি।

বিকাল ৪টায় উজিরপুর বি.এন.খান ডিগ্রি কলেজের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানে পুরস্কার বিতরণ করেন।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আঃ মজিদ সিকদার বাচ্চু, উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রণতি বিশ্বাস, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদ সদস্য এস.এম জামাল হোসেন, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোঃ গিয়াস উদ্দিন বেপারী, ভাইস চেয়ারম্যান অপূর্ব কুমার বাইন রন্টু, সীমা রানী শীল, ভারপ্রাপ্ত অধ্যক্ষ অশোক কুমার রায় চৌধুরী, অধ্যক্ষ মাওলানা নুরুল হক আজাহারী, বরিশাল গণপূর্ত বিভাগের সহকারী প্রকৌশলী সেলিম তালুকদার, উপ-বিভাগীয় প্রকৌশলী মোস্তাফিজুর রহমান, প্রধান শিক্ষক মোঃ শাহে আলম, মিজানুর রহমান, উপজেলা স্বেচ্চাসেবক লীগের সভাপতি ও আলিম মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি কামাল হোসেন সবুজ, ঠিকাদার সুমন সিকদার প্রমূখ।

উজিরপুর বি.এন.খান ডিগ্রি কলেজের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির ঐচ্ছিক তহবিল থেকে উপজেলার হতদরিদ্র মানুষের মাঝে অনুদানের চেক প্রদান করে প্রধান অতিথি ও গভর্নিং বডির সভাপতি সংসদ সদস্য মোঃ শাহে আলম মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.