উজিরপুরে ব্রীজের রড চুরির প্রতিবাদে বিক্ষোভ মিছিল

উজিরপুর প্রতিনিধি: বরিশাল জেলার উজিরপুর উপজেলার শোলকে ব্রীজের রড চুরির প্রতিবাদে ও জড়িতদের বিচারের দাবীতে এলাকাবাসী বিক্ষোভ মিছিল করেছে।
২৮ জুন মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় শোলক শরীফ বাড়ির সামনে ব্রীজের সম্মুখে এলাকাবাসী বিক্ষোভ মিছিল করেছে। মিছিলে অংশগ্রহণ করে শোলক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ডাঃ আঃ হালিম সরদার, ইউপি সদস্য কবির হোসেন, সাবেক ইউপি সদস্য আফজাল খান, শোলক বাজার কমিটির সাধারণ সম্পাদক হারুন অর রশিদ খান, মহিলা ইউপি সদস্য লিমা বেগম, স্থানীয় সেলিম সিকদার, জয়নাল, কামাল হোসেনসহ অর্ধশত লোকজন।
উল্লেখ্য, ২৬ জুন রাত ৮টার দিকে শোলক গ্রামের ওয়াদুদ হাওলাদারের ছেলে রইস হাওলাদার (৩৮) ও একই এলাকার মোসলেম খানের ছেলে মফিজ খান(৪৫) মিলে শোলক বাজার সংলগ্ন শরীফ বাড়ির সামনে ব্রীজের রেলিং ভেঙ্গে রড চুরির প্রাক্কালে স্থানীয় হায়দার মোল্লা দেখে ফেলে দ্রুত সটকে পরে তারা।
অভিযুক্ত রইস হাওলাদার পালিয়ে থাকায় যোগাযোগ করা সম্ভব হয়নি। মফিজ খান জানান আমি ব্রীজের রড চুরির করতে যাইনি। আমি ব্রীজের উপর দিয়ে বাজারে যাচ্ছিলাম। হায়দার মোল্লা জানান ওই রাতে শব্দ পেয়ে ঘর থেকে বের হয়ে দেখি রইস হাওলাদার ব্রীজের রেলিং ভেঙ্গে রড খুলছে। আর মফিজ দাঁড়িয়ে রয়েছেন। এরপর আমি ডাকচিৎকার শুরু করলে তারা পালিয়ে যায়।
ইউপি চেয়ারম্যান ডাঃ আঃ হালিম সরদার জানান শোলক ইউনিয়ন এর বিভিন্ন স্থানের ব্রীজের রেলিং ভেঙ্গে রড চুরি করে মাদকের টাকা যুগিয়ে থাকে। জড়িতদের ছাড় দেয়া হবে না। ইতিমধ্যে বিষয়টি পুলিশকে অবহিত করা হয়েছে। এদিকে এলাকাবাসী জড়িতদের দ্রæত গ্রেফতার পূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়ে প্রশাসনের সুদৃষ্টি কামনা করেছেন।
এ ঘটনায় ২৮ জুন মহিলা ইউপি সদস্য লিমা বেগম বাদী হয়ে উজিরপুর মডেল থানায় উল্লেখ্য অভিযুক্তদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.