উজিরপুরে ব্যাপক আয়োজনে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্মদিন পালিত

উজিরপুর প্রতিনিধি:  বরিশালের উজিরপুর উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের উদ্যোগে ব্যাপক আয়োজনে কেক কেটে জননেত্রী শেখ হাসিনার ৭৩ তম জন্মদিন পালিত হয়েছে।

আজ (২৮ সেপ্টেম্বর) শনিবার বিকাল ৪টায় উজিরপুর বাজারস্থ আওয়ামীলীগ কার্যালয়ে এ উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামীলীগের সভাপতি এস,এম জামাল হোসেন এর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তৃতা করেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আঃ মজিদ সিকদার বাচ্চু, সহ-সভাপতি আঃ হাকিম সেরনিয়াবাদ, অশোক কুমার হাওলাদার, যুবলীগের সভাপতি ও পৌরমেয়র মোঃ গিয়াস উদ্দিন বেপারী, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ও ইউপি চেয়ারম্যান এ্যাড: শহিদুল ইসলাম, যুবলীগের সাধারন সম্পাদক ও প্যানেল মেয়র হেমায়েত উদ্দিন, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি কামাল হোসেন সবুজ, শ্রমিকলীগের যুগ্ম আহবায়ক শিপন মোল্লা, ছাত্রলীগের সভাপতি অসীম কুমার ঘরামী প্রমুখ।

এ সময় অনান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উজিরপুর মডেল থানার ওসি শিশির কুমার পাল, উপজেলা আ’লীগের সদস্য ও সাবেক উপজেলা ছাত্রলীগের আহবায়ক তাপস কুমার রায়, মহিলা আ’লীগ নেত্রী ও কাউন্সিলর রানী বেগম, উপজেলা ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি আনিসুজ্জামান নয়ন, শিকারপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আঃ রহিম মাষ্টার, সম্পাদক নজরুল ইসলাম মাঝি, বড়াকোঠা আ’লীগের সভাপতি আলম হাওলাদার, সম্পাদক কামাল হোসেন, ইউপি চেয়ারম্যান ইউসুফ হাওলাদার, পৌর শ্রমিকলীগ সভাপতি শাহে আলম সিকদার।

আলোচনা সভায় বক্তারা বলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের তনয়া মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ক্ষমতা গ্রহনের পরে দেশ একের পর এক উন্নয়নের দিকে ধাবিত হচ্ছে। সোনার বাংলা বিনির্মানে তার অবদান অপরিসীম। তার সুক্ষ্ম রাজনীতি ও দূরদর্শীতার কারনে দেশ আজ মধ্যম আয়ের দেশে উন্নিত হয়েছে। দেশ এখন আর তলাবিহীন ঝুড়ি নয়। বর্তমানে মানুষ সুখে শান্তিতে বসবাস করছে। আলোচনা সভা শেষে জননেত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য দীর্ঘায়ু কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.