উজিরপুরে ব্যাপক আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম শুভ জন্মদিন পালিত

উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুরে ব্যাপক আয়োজনে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৬তম শুভ জন্মদিন পালিত হয়েছে। ২৮ সেপ্টেম্বর বুধবার বিকেলে উপজেলা আওয়ামীলীগের স্থায়ী কার্যালয়ে এ উপলক্ষ্যে আলোচনা সভা, দোয়া-মোনাজাত এবং কেক কেটে অনাড়ম্বর ভাবে জন্মদিন পালন করে উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
আলোচনা সভায় উপজেলা আওয়ামীলীগের সভাপতি এস.এম জামাল হোসেনের সভাপতিত্বে বক্তৃতা করেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোঃ গিয়াস উদ্দিন বেপারী, সহ-সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আঃ মজিদ সিকদার বাচ্চু, সাবেক উপজেলা চেয়ারম্যান হাফিজুর রহমান ইকবাল, সহ-সভাপতি ও বিনা প্রতিদ্বন্ধিতায় নবনির্বাচিত জেলা পরিষদ সদস্য অশোক কুমার হাওলাদার, সহ-সভাপতি এ্যাডঃ সালাউদ্দিন শিপু, অধ্যক্ষ শাহাদাত হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক উত্তম কুমার হাওলাদারের সঞ্চালনায় আরো বক্তৃতা করেন যুগ্ম সম্পাদক এ্যাডঃ শহিদুল ইসলাম, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আনিচুর রহমান নয়ন, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম বালী, পৌর আওয়ামীলীগের সভাপতি তাপস রায়, উপজেলা শ্রমিকলীগের আহবায়ক আনোয়ার হোসেন খান, ছাত্রলীগের সভাপতি অসিম ঘরামীসহ বিভিন্ন উপজেলা, পৌর ও ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ বক্তৃতা করেন।
আলোচনা সভা শেষে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ গড়ার রূপকার, মাদার অব হিউম্যানিটি দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্থ্য জীবন কামনা করে এবং স্বাধীন বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহিদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়। পরে ব্যাপক আনন্দ উৎসবের মধ্য দিয়ে জননেত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষ্যে কেক কাটা হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.