উজিরপুরে ব্যবসায়ীকে হত্যা করেছে দুর্বৃত্তরা, লাশ নদী থেকে উদ্ধার

 

উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুরে এক ব্যবসায়ীকে হত্যা করেছে দুর্বৃত্তরা। উপজেলার শিকারপুর বন্দর ব্যবসায়ী কমিটির সভাপতি হেমায়েত উদ্দিন মুন্সির ছোটভাই হুমায়ুন কবির (৩৫) কে অজ্ঞাতরা হত্যা করে লাশ নদীতে ফেলে দেয়। বুধবার বেলা ২টায় পূর্ব জয়শ্রী পেশকার বাড়ির সামনে খালের পাশে তার মরদেহ দেখতে পেয়ে এলাকাবাসী থানা পুলিশকে খবর দেয়।

মুহুর্তের মধ্যে এ খবর ছড়িয়ে পড়লে হাজার হাজার নারী পুরুষ নদীর পাড়ে ভিড় জমায়। এ নির্মম হত্যার ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। নিহতের ভাই সেলিম মুন্সি ও হেমায়েত মুন্সি জানান, হুমায়ুন কবির মঙ্গলবার রাত ১১ টায় খাবার খেয়ে বাসা থেকে বের হয়। বুধবার বেলা ১টায় তার মৃত্যুর খবর শুনে ঘটনাস্থলে গিয়ে তার লাশ সনাক্ত করি।

আরো জানান, আমার ভাইকে পূর্ব শত্রুতার জের ধরে কেউ শ্বাসরোধ করে হত্যা করে গলার স্বর্ণের চেইন, রিসলেট, মোবাইল সেট ছিনিয়ে নিয়ে লাশটি নদীতে ফেলে দেয়। এদিকে শেরে বাংলা ডিগ্রি কলেজের দক্ষিণ পাশে রাজমিস্ত্রী আঃ জলিল সরদার জানান, ঘটনার দিন বেলা ১১টায় তার বাড়ির পাশে নদীর কিনারে হুমায়ুনকে মোবাইলে কথা বলতে দেখেছেন।

ঐ স্থান থেকে লাশের অবস্থান প্রায় এক কিলোমিটার দূরে, এমনকি নদীর পানির স্রোত বিপরীত দিকে প্রবাহিত ছিল। ঘটনস্থলে তাৎক্ষণিক উপস্থিত হন উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ শিশির কুমার পাল, ওসি তদন্ত হেলাল উদ্দিন, পৌর মেয়র গিয়াস উদ্দিন বেপারী, শিকারপুর ইউপি চেয়ারম্যান সরোয়ার হোসেন প্রমূখ।

ওসি শিশির কুমার পাল জানান, প্রাথমিক ভাবে ধারণা করা হয়েছে কেউ হত্যা করে লাশ নদীতে ফেলে দেয়। লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। কি কারনে হত্যা হয়েছে তা জানা যায়নি তবে হত্যার রহস্য উদঘাটনের জন্য জোর চেষ্টা চলছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.